পাশের রুম থেকে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পেলো বাবা মারা গেছেন!
পাশের রুম থেকে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পেলো বাবা মারা গেছেন!

পাশের রুম থেকে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পেলো বাবা মারা গেছেন!

অনলাইন ডেস্ক

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক রোকনুদ্দিন আহমেদের (৮০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর পল্লবী এলাকার বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পাশের রুমে থাকলেও মরদেহ পচে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পান তার বাবা মারা গেছেন!

রোকনুদ্দিনের মরদেহের পাশেই তার স্ত্রীকে অচেতন অবস্থায় পাওয়া যায়। আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে পল্লবী জোনের সহকারী কমিশনার শাহ কামাল গণমাধ্যমকে বলেন, আমরা সন্দেহ করছি ১ কিংবা ২ দিন আগে ওই ব্যক্তি মারা গেছেন।

তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে মরদেহের পাশেই অচেতন অবস্থা পাওয়া যায়। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন

বিয়ে বন্ধ করতে কনে নিজেই থানায়!

শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ

কবি গোলাম মোস্তফার নাতনি কবি ফরিদা মজিদ আর নেই


রূপম গতকাল সোমবার পুলিশকে জানিয়েছেন, তিনি ২ দিন আগে তার বাবা-মায়ের ঘরে গিয়েছিলেন। এরপর দুর্গন্ধ পেয়ে 
গতকাল বিকেলে তিনি বাবা-মায়ের ঘরে যান। সেখানে দেখতে পান, তার বাবার মরদেহ পচতে শুরু করেছে। এরপর থানায় জানালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

একটি বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হলেও পড়া লেখা শেষ করেননি রূপম। সাধারণত তিনি ঘরেই দরজা বন্ধ করে থাকতেন। একটি ভবনের পাঁচটি ফ্ল্যাট থেকে যে আয় হতো, তা দিয়েই রোকনুদ্দিনের সংসার খরচ চলতো। এ ঘটনায় পল্লবী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত