সুতরাং শেখ হাসিনার সাথে খালেদা জিয়ার পার্থক্য তো থাকবেই: রিজভী
সুতরাং শেখ হাসিনার সাথে খালেদা জিয়ার পার্থক্য তো থাকবেই: রিজভী

সুতরাং শেখ হাসিনার সাথে খালেদা জিয়ার পার্থক্য তো থাকবেই: রিজভী

অনলাইন ডেস্ক

দেশের জনগণ অল্প কিছুদিনের মধ্যে আওয়ামী লীগ সরকারকে ফেয়ারওয়েল দেবে বলে মন্তব্য করেছেন বিএন‌পির সি‌নিয়র যুগ্ম মহাস‌চিব অ্যাডভোকেট রুহুল ক‌বির রিজভী।

তিনি বলেছেন, জনগণের কাছ থেকে এই সরকারের চিরন্তন ফেয়ারওয়েল হয়ে যাবে।

আজ মঙ্গলবার ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টিতে মানব সেবা সং‌ঘের আয়োজনে "‌নির্দলীয় নির‌পেক্ষ সরকার ও বহুদলীয় গণতন্ত্র শীর্ষক এক আলোচনা সভায় রিজভী ব‌লেন, এখন যারা ক্ষমতায় আছে। তারা এক দানবীয় পন্থায় ক্ষমতায় রয়েছে।

নানা হুমকি দিয়ে, নানা কালাকানুন তৈরি করে, মিডিয়াকে ভয় দেখিয়ে ক্ষমতায় থাকার চেষ্টা করছে। আবার অপরদিকে নিজেদের কিছু মিডিয়া দিয়ে অনর্গল মিথ্যা বলে যাচ্ছে।

তিনি বলেন, হিটলার, মুসোলিনির ফ্যাসিস্ট হলেও তাদের মধ্যে দেশপ্রেম ছিল। তারা তাদের দেশকে শক্তিশালী করার চেষ্টা করেছে। তারা তাদের নিজের দেশকে ছোট করতে দেয়নি। তারা চেয়েছে পৃথিবীর অন্য দেশের চেয়ে তাদের দেশ শক্তিশালী থাকুক। আর আমাদের প্রধানমন্ত্রী হিটলারের, মুসোলিনির অপশিক্ষাগুলো নিয়ে কীভাবে বিরোধীদের দমন করা যায় তাই করছেন। দেশকে শক্তিশালী করার কোনো কিছু তিনি করেননি। বরং নিজের ক্ষমতা টিকিয়ে রাখতে অন্য দেশ যা কিছু দেওয়া যায় তিনি তাই দিচ্ছেন।

আরও পড়ুন: 


বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণে সময় বাঁচবে ৩ ঘণ্টা

দেশের ইতিহাসে সবচেয়ে দুঃসময় যাচ্ছে: ফখরুল

প্রকাশ হলো এসএসসি ও এইচএসসির পরীক্ষার রুটিন

নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিলেন বাইকার


তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন, 'শেখ হাসিনার বিকল্প কি'? শেখ হাসিনার বিকল্প হচ্ছে তার মতোই ফ্যাসিস্ট। বেগম খালেদা জিয়া, তারেক রহমান তো গণতন্ত্রের প্রতীক। বিএনপি গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে। আওয়ামী লীগ করে নাই। বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে প্রেসিডেন্ট জিয়াউর রহমান। সুতরাং শেখ হাসিনার সাথে বেগম খালেদা জিয়ার পার্থক্য তো থাকবেই। আওয়ামী লীগের সাথে বিএনপির পার্থক্য তো থাকবেই।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর