শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী
শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

শেখ হাসিনাকে  পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে আখ্যায়িত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলবলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি জামায়াত যখন সারাদেশে বোমা ও গ্রেনেড হামলার মধ্যে দিয়ে বাংলাদেশকে বিশ্বের কাছে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র হিসেবে উপস্থাপন করেছিলো, বিশ্বদরবারে বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচিত করেছিলো, দুর্নীতিতে পরপর তিনবার চ্যাম্পিয়ন হয়েছিলো ঠিক সেই সময়ে আলোকবর্তিকা হয়ে  বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহন করেন।  

তিনি বলেন, দায়িত্ব গ্রহন করেই তিনি একের পর এক ইতিহাস সৃষ্টি করে চলেছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়।  

প্রতিমন্ত্রী আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নৌ পরিবহন মন্ত্রণালয় ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ'র) উদ্যোগে এবং বাংলাদেশ রোইং ফেডারেশনের সহযোগিতায়   (কামরাঙ্গীর চর এলাকায়)  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকার বুড়িগঙ্গা নদীতে  গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মায়ানমার হতে বিতাড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি মানবতার জয়গান গেয়েছেন। গত ১২ বছরে বাংলাদেশের পুরো চেহারা বদলে গিয়েছে । পদ্মাসেতু, মেট্রোরেল,  কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে,  উড়ালসেতু,  পারমাণবিক বিদ্যুৎ,  মহাকাশে স্যাটেলাইট, ঘরে ঘরে বিদ্যুৎ,  ইন্টারনেট, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।   

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস


 

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনকে স্মরণীয় করে রাখতে আয়োজিত এ নৌকা বাইচ প্রতিযোগিতা আজ (২৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সোয়ারীঘাট থেকে শুরু হয়ে  চলে কামরাঙ্গীরচর পর্যন্ত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, ঢাকা ২ আসনের এমপি হাজী মোঃ সেলিম, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত  আইজিপি বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর  গোলাম সাদেক,  নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদ।  

news24bd.tv/আলী