প্রধানমন্ত্রীর জন্মদিনে পটিয়া আ.লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা
প্রধানমন্ত্রীর জন্মদিনে পটিয়া আ.লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

প্রধানমন্ত্রীর জন্মদিনে পটিয়া আ.লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ পটিয়া উপজেলার উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা, শিক্ষা সামগ্রী ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল। প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ আলী, পেয়ার মোহাম্মদ, মোহাম্মদ আলী কালু, যুবলীগ নেতা মোঃ আবদুল করিম ইমন, মোঃ হোসেন পারভেজ, মোঃ কামাল উদ্দিন, মোঃ ইয়াকুব আলী খাঁন, মোঃ নজরুল ইসলাম, মোঃ হারুন, সাইফুল ইসলাম রাসেল, মোঃ রাসেল, মোঃ রিদয়, আবদুর রশিদ বুলু, আবদুর ছবুর, মোঃ সোলেমান, জয়নাল আবেদিন মিয়া প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। এই দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের, খুশির ও অহংকারের। দিনটি আজকে সারা জাতিকে উদ্বেলিত করেছে, উচ্ছ্বাসিত করেছে এবং সারা দেশে বিপুলভাবে উদযাপিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আজকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় সকল ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আজ বাংলাদেশ সারা পৃথিবীকে দেখিয়ে দিয়েছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। যা সারা পৃথিবীতে প্রশংসিত ও নন্দিত হচ্ছে।

বক্তারা আরো বলেন, শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নন, সারা বাংলাদেশের, সারা জাতির সম্পদ ও শক্তি। এ সম্পদ ও শক্তিকে কাজে লাগিয়েই দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে। বাংলাদেশ সমৃদ্ধির দেশ, উন্নত দেশ ও শান্তির দেশে পরিণত হবে।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস


 

দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন সময়ে পটিয়ার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে মাস্ক, হ্যান্ডস্যানিটেজার, সাবান, শাড়ী, লুঙ্গী, চাল, ডাল সহ নিত্যপ্রয়োজনী দ্রব্য ও ত্রাণ সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও পটিয়ার গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক যুববীর মুহাম্মদ বদিউল আলম এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

news24bd.tv/আলী