মুফতি ইব্রাহীমের বিরুদ্ধে প্রতারণা ও সম্পদ হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা
মুফতি ইব্রাহীমের বিরুদ্ধে  প্রতারণা ও সম্পদ হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা

মুফতি ইব্রাহীমের বিরুদ্ধে প্রতারণা ও সম্পদ হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা

অনলাইন ডেস্ক

আলোচিত-সমালোচিত মুফতি কাজী ইব্রাহীমের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি মামলা হয়েছে। প্রতারণা ও সম্পদ হাতিয়ে নেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে  এই মামলা হয়। জেড এম রানা নামে এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।  

মঙ্গলবার রাতে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি আব্দুল লতিফ জানিয়েছেন, মুফতি কাজী ইব্রাহীমের বিরুদ্ধে আজ (মঙ্গলবার) একটি মামলা দায়ের হয়েছে। জেড এম রানা নামে এক ব্যক্তি বাদী হয়ে ৪২০, ৪০৬ ও ৩৮৫ ধারায় মামলাটি করেন।

এর আগে গতকাল (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের বাসা থেকে মুফতি ইব্রাহীমকে আটক করে ডিবির একটি দল।

আটকের বিষয়ে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের কমিশনার একেএম হাফিজ আক্তার একটি গণমাধ্যমকে বলেন, ডিবি কার্যালয়ে হেফাজতে নিয়ে মুফতি ইব্রাহীমকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


 

এর আগে মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (উত্তর) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ সাংবাদিকদের বলেন, বিভিন্ন মাধ্যমে বাংলাদেশের মানুষকে হিন্দুস্থানের দালাল ও ‘র’ এর (ভারতীয় গোয়েন্দা সংস্থা) এজেন্ট বলছেন মুফতি ইব্রাহীম। কারা এই দালাল বা ‘র’ এর এজেন্ট- তাদের পরিচয়সহ বিভিন্ন বিষয় জানতেই তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।  

news24bd.tv/আলী

;