মেসির অভিষেক গোলে সিটিকে হারাল পিএসজি (ভিডিও)
মেসির অভিষেক গোলে সিটিকে হারাল পিএসজি (ভিডিও)

মেসির অভিষেক গোলে সিটিকে হারাল পিএসজি (ভিডিও)

অনলাইন ডেস্ক

ম্যানসিটির বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে পিএসজি। ম্যাচের ৭৪ মিনিটে দলের পক্ষে অভিষেক গোল করেন মেসি। দলকে অবশ্য লিড এনে দেন পিএসজির গত ম্যাচের স্কোরার ইদ্রিস গেইয়ে। ম্যাচ শুরুর মাত্র ৮ মিনিটের মাথায় গোল করেন তিনি।

আশরাফ হাকিমির পাস ধরে বাইলাইন থেকে কাটব্যাক করলেন এমবাপ্পে। নেইমার মিস করলেও পেনাল্টি স্পটের কাছে বল পেয়ে বিনা বাধায় জোরালা উঁচু শটে ঠিকানা খুঁজে নিলেন ইদ্রিসা। ওই এক গোলেই এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে পিএসজি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে বল দখলে এগিয়ে থাকে সিটি। কিন্তু পচেত্তিনোর দলের রক্ষণ কোনভাবেই ভাঙতে পারছিল না গার্দিওলার শিষ্যরা। একের পর এক সুযোগ তৈরি করলেও তা কাজে লাগাতে পারেনি ম্যানসিটি। গোল পরিশোধে মরিয়া হয়ে উঠা ম্যানসিটির কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মেসি। ৭৪তম মিনিটে আসে কাঙ্ক্ষিত সেই ক্ষণ।  

আরও পড়ুন:


বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যাওয়ার পথে চবি শিক্ষার্থীর মৃত্যু

সভাপতির পদ ছেড়ে সোনিয়া গান্ধীকে চিঠিতে যা বললেন সিধু

গলায় কাঁটা বিঁধলে তৎক্ষণাৎ যা করবেন

ঘরে প্রবেশের সময় যে দোয়া পড়তে হয়


বল ধরে সঙ্গে লেগে থাকা ডিফেন্ডার এমেরিক লাপোর্তকে এড়িয়ে ডি-বক্সে এমবাপ্পেকে পাস দিলেন মেসি। ফরাসি তারকা প্রথম ছোঁয়ায় ফ্লিকে ফেরত পাঠালেন। সেই বল নিয়ে একজন ডিফেন্ডারকে এড়িয়ে সোজা জালে বল জড়িয়ে দেন মেসি।

‘এ’ গ্রুপের হয়ে ২ ম্যাচে ১ জয় ও ১ ড্র নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে পিএসজি। সমান ম্যাচে সমান পরিসংখ্যান নিয়ে দুইয়ে রয়েছে ক্লাব ব্রুজ। অপরদিকে ১ জয় ও ১ হার নিয়ে তিনে রয়েছে ম্যানসিটি। দুই ম্যাচের দুটিতেই হেরে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করছে আর বি লাইপজিগ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

news24bd.tv নাজিম  

;