ডুবে যাওয়া ট্রলারেই মিলল নিখোঁজ ৩ জেলের মরদেহ
ডুবে যাওয়া ট্রলারেই মিলল নিখোঁজ ৩ জেলের মরদেহ

ডুবে যাওয়া ট্রলারেই মিলল নিখোঁজ ৩ জেলের মরদেহ

অনলাইন ডেস্ক

বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। মারা যাওয়া জেলেরা হলেন- মোহাম্মদ ইব্রাহীম (৩০), মোহাম্মদ মনির (৩২) ও মোহাম্মদ ছরোয়ার (৩৫)। এদের সবার বাড়ি পাথরঘাটা উপজেলায়।

আজ ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আশারচর এলাকায় ডুবে যাওয়া ট্রলার থেকে ওই তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরেপাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে আশারচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ১১ জেলেসহ একটি ট্রলার ডুবে যায়। তাদের মধ্যে ৮ জনকে উদ্ধার করা হয়। তবে বাকি তিনজন নিখোঁজ ছিলেন।  

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, উপজেলার চরলাঠিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের মালিকানা আল্লার দান ট্রলারের ১১ জেলে মাছ ধরছিল।

আরও পড়ুন:


বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যাওয়ার পথে চবি শিক্ষার্থীর মৃত্যু

সভাপতির পদ ছেড়ে সোনিয়া গান্ধীকে চিঠিতে যা বললেন সিধু

গলায় কাঁটা বিঁধলে তৎক্ষণাৎ যা করবেন

ঘরে প্রবেশের সময় যে দোয়া পড়তে হয়


দুপুর ২টার দিকে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। অন্য একটি ট্রলার গিয়ে আট জেলেকে উদ্ধার করলেও তিন জেলে নিখোঁজ ছিল। পরে রাতে তাদের সন্ধানে নামেন স্থানীয় ডুবুরিরা। তবে রাতে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বুধবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আসারচর এলাকায় ডুবে যাওয়া ওই ট্রলার থেকে ওই তিন জেলের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের পরপরই পুলিশে খবর দেয়া হয়েছে বলেও জানান তিনি।  

news24bd.tv নাজিম

;