টিকা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় পুলিশকে চড় মারলেন শিক্ষক, অতঃপর...
টিকা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় পুলিশকে চড় মারলেন শিক্ষক, অতঃপর...

টিকা কেন্দ্রে ঢুকতে বাধা দেওয়ায় পুলিশকে চড় মারলেন শিক্ষক, অতঃপর...

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের সখিপু‌র উপজেলার ব‌হেড়া‌তৈল গণ উচ্চ বিদ্যাল‌য়ের এক‌টি ক‌ক্ষে গতকাল চলছিলো গণটিকা কার্যক্রম। বি‌কেল সা‌ড়ে তিনটার দিকে ওই বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক সা‌দেকুল ইসলাম তার প‌রিবা‌রের সদস্য‌দের নিয়ে টিকা দি‌তে ‌কে‌ন্দ্রে যান। নিয়ম না মে‌নে 

তিনি কে‌ন্দ্রের ভেত‌রে যাওয়ার চেষ্টা ক‌রলে আ‌গে থে‌কে টিকা নি‌তে আসা লোকজন এর প্র‌তিবাদ ক‌রেন। এরপর তারা বিষয়টি পুলিশ‌কে জানান।

 

প‌রে কে‌ন্দ্রের দা‌য়িত্বরত সখিপুর থানার উপ-প‌রিদর্শক সানিউল আলম প্রধান শিক্ষক‌ সা‌দেকুল ইসলাম‌কে কে‌ন্দ্রে ঢুক‌তে বাধা দেন। এ‌তেই ক্ষিপ্ত হ‌য়ে পুলিশ সদস্য সা‌নিউল আলম‌কে চড় মা‌রেন ঐ শিক্ষক। এ ঘটনায় উপ-প‌রিদর্শক সানিউল আলম বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছেন। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন:


বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যাওয়ার পথে চবি শিক্ষার্থীর মৃত্যু

সভাপতির পদ ছেড়ে সোনিয়া গান্ধীকে চিঠিতে যা বললেন সিধু

গলায় কাঁটা বিঁধলে তৎক্ষণাৎ যা করবেন

ঘরে প্রবেশের সময় যে দোয়া পড়তে হয়


এ বিষয়ে সখিপুর থানার উপ-পরিদর্শক সা‌নিউল আলম জানান, শৃঙ্খলা না মে‌নে প্রধান শিক্ষক জোর ক‌রে কে‌ন্দ্রে ঢোকার চেষ্টা কর‌লে উ‌ত্তে‌জিত লোকজ‌নের অ‌ভি‌যোগ পেয়ে তাকে বাধা দিই। এ‌তে তিনি আমা‌কে চড় দেন।

সখিপুর থানার অ‌ফিসার ইনচার্জ সাইদুল হক ভূঁইয়া জানান, পু‌লিশের গা‌য়ে হাত তোলায় সেই শিক্ষক‌কে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে। তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

news24bd.tv নাজিম

;