ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়
Breaking News
ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়

ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ২৯ সেপ্টেম্বর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

মেষ: আপনার আর্থিক বিষয়ে আরও মনোযোগ দেওয়া উচিত। বুঝতে পারেন যে ব্যক্তিগত সম্পদই সবকিছু নয়। আপনি যদি অর্থ উপার্জন করার পরিকল্পনা করছেন বা যুক্তিসঙ্গত ক্রয়ের পরিকল্পনা করছেন। আপনার কাছে প্রায় চব্বিশ ঘন্টা সময় আছে। যে পর্যন্ত না আপনি আগামী সপ্তাহ পর্যন্ত জিনিস বন্ধ রাখতে চান।

বৃষ: নিজেকে নিয়ন্ত্রণে রাখুন, এবং আগের জায়গাতেই আপাতত থাকুন। সামান্য চেষ্টা করলেই আপনি একটি লালিত স্বপ্ন অর্জনের এক ধাপ এগিয়ে যাবেন। যদি এটি কাজ না করে, সম্ভবত সর্বদা সম্মানিত কেউ আপনাকে প্রয়োজনীয় সুরাহা দেবে।

মিথুন: আপনি যদি বিপুল উৎসাহ এবং এমন অনুভূতির মধ্যে পরিবর্তন করেন তবে জীবন আপনার বিরুদ্ধে কিছু ভুল করছে। আপনি আপনার মনের শক্তি ব্যবহার করতে পারেন সতর্কতার সঙ্গে উত্তেজনা মেটাতে এবং আশার সঙ্গে হতাশাবাদের যোগ্যতা অর্জন করতে সক্ষম হবেন। এটা সব সঠিক ভারসাম্য খুঁজে বের করার বিষয়।

কর্কট: নিজেকে শিথিল করুন এবং সামাজিক যোগাযোগ আরও ভাল করুন। এখনও মোটামুটি উত্তেজনা রয়েছে। এটি বিলুপ্ত হওয়ার আশা করা অবাস্তব হবে, এটি আনন্দের সম্ভাবনা হ্রাস করবে না। আপনি শীঘ্রই নিজেকে উপভোগ করার আরও উপায় আবিষ্কার করবেন।

সিংহ: আগামী চব্বিশ ঘণ্টার মধ্যে আপনি আপোস করা কঠিন মনে করবেন। শুধুমাত্র আপনার নিজের জন্য, এমন পরিস্থিতি থাকবে যখন এটি একটি মধ্যম পথ খুঁজে পাওয়া সবচেয়ে বুদ্ধিমানের বিষয় হবে। অন্য কেউ তাদের পথে আটকে থাকার কারণে এটি আপনার পরিবর্তন না করার কোনও কারণ নয়।

কন্যা: চারিদিকের পরিবেশ বেশ প্রেমের ইঙ্গিত দিচ্ছে। আকর্ষণীয় সম্পর্কের সুবিধা নিন। একমাত্র প্রত্যাশা নিয়ন্ত্রণের বাইরে আপনার প্রত্যাশার প্রবণতা হতে পারে। যার অর্থ হতে পারে যে তাদের সন্তুষ্ট করা অসম্ভব। শুরু করার একটি ভাল উপায় হল নিজের চেয়ে অন্যের চাহিদা পূরণ করা।

তুলা: রোমান্টিক পরিস্থিতি গোপনীয়তা দ্বারা প্রভাবিত হয়। আপনার অনুভূতি নিজের কাছে রাখতে দোষের কিছু নেই। এমন হতে পারে যে অন্য লোকেরা আপনার কথা শুনতে প্রস্তুত নয়। ধৈর্য ধরুন এবং তাদের ধরার জন্য তাদের প্রয়োজনীয় সময় দিন।

বৃশ্চিক: আপনি আপনার প্রত্যাশিত সবকিছু করেছেন এবং আরও অনেক কিছু করবেন। আনন্দদায়ক খবর হল যে আপনার চারিপাশ ​​দ্রুত অনেক বেশি শিথিল হয়ে উঠছে। একমাত্র সম্ভাব্য বাধা অর্থ জড়িত হতে পারে। বিশেষ করে যদি অন্য ব্যক্তিরা জড়িত থাকে। কে পরিশোধ করছে তা নিশ্চিত করুন।

ধনু: আপনার মানসিক উচ্চাকাঙ্ক্ষাগুলি আলোড়িত হচ্ছে। আপনার আকাঙ্ক্ষার মাত্রা বেড়ে যাচ্ছে। কিন্তু গুরুত্বপূর্ণ প্রশ্ন হল আপনার প্রকৃত পরিস্থিতি আপনার আশা পূরণ করতে দেবে কিনা। সম্ভবত আপনি আপনার কিছু লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন, কিন্তু অন্যদের পরবর্তীতে ছেড়ে দিন।

আরও পড়ুন


নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে এবার রাজধানীর সব সড়কে সিসি ক্যামেরা

সাফ চ্যাম্পিয়নশিপে খেলতে মালদ্বীপে পৌঁছেছে বাংলাদেশ দল

নিজের বিয়ে বন্ধ করতে থানায় স্কুল ছাত্রী!

ধামাকা শপিংয়ের সিইও সিরাজুল ইসলাম রানাসহ তিনজন গ্রেপ্তার


মকর: প্রভাব আজ উৎসাহী এবং উচ্চাকাঙ্ক্ষী, যা ইঙ্গিত করে যে পৃথিবী সাধারণত একটি সামঞ্জস্যপূর্ণ স্থান। আপনার মনে করা উচিত যে আপনি সঠিক পথে আছেন। শিশুদের এবং ছোট আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হওয়া উচিত। তবে দয়া করে নতুন উদ্যোগ নিন।

কুম্ভ: যদি আপনি প্রথমে মৌলিক বিষয়গুলি মোকাবেলা করেন তবে আপনার পরিকল্পনাগুলি ভাল হবে। এর অর্থ হল কিছুই গ্রহণ করা এবং কাউকেই মঞ্জুর করা নয়। স্বীকৃতি দেওয়া যে যদি কোনো কাজ করার যোগ্যতা থাকে, তাহলে এটি নিজে করার যোগ্য! একমাত্র প্রশ্ন হল আপনার কাছে পর্যাপ্ত সময় আছে কিনা, তাই নিজেকে অতিরিক্ত প্রতিশ্রুতিবদ্ধ করবেন না।

মীন: আপনার সময় নিন এবং যতক্ষণ আপনার সঠিক পছন্দ করার প্রয়োজন ততক্ষণ ব্যয় করুন। তাড়াহুড়ো না করা গুরুত্বপূর্ণ।  

news24bd.tv রিমু 

;