জয় বাংলায় একসঙ্গে মিতু-বাপ্পি!
Breaking News

জয় বাংলায় একসঙ্গে মিতু-বাপ্পি!

Other

আবারো সরব হয়ে উঠেছে চলচ্চিত্রের আঁতুড়ঘর বিএফডিসি। চলছে একাধিক সিনেমার শুটিং। স্বস্তি ফিরেছে এর সাথে যুক্ত কলাকুশলিদের মনে। বিএফডিসির ৭ নম্বর শুটিং ফ্লোরে শুরু হয়েছে খ্যাতিমান পরিচালক কাজী হায়াতের 'জয় বাংলা' সিনেমার শুটিং।

যা ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। সিনেমাটিতে প্রথমবার জুটি হয়েছেন বাপ্পি চৌধুরী ও জাহারা মিতু।

করোনার কারণে দীর্ঘদিন চলচ্চিত্রের আঁতুড় ঘর বিএফডিসিতে শোনা যায়নি লাইট, ক্যামেরা, অ্যাকশন শব্দগুলো। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারো পুরোনো চেহারায় ফিরছে এফডিসি। বর্তমানে বিএফডিসির ৭ নম্বর ফ্লোরে চলছে খ্যাতিমান পরিচালক কাজী হায়াতের 'জয় বাংলা' সিনেমার শুটিং। ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে সিনেমাটি।  

টুঙ্গিপাড়া চলচ্চিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে অনুদানের সিনেমা 'জয় বাংলা'। সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু।  

মুনতাসির মামুনের ‘জয় বাংলা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। পরিচালনা করছেন প্রখ্যাত নির্মাতা কাজী হায়াৎ। যেটি তার পরিচালিত ৫১ নম্বর সিনেমা হতে যাচ্ছে। গুনী এই পরিচালক আর সিনেমা নির্মাণ করবেন না এমন সংবাদকে ভিত্তিহীন বলছেন কাজী হায়াত।  

আরও পড়ুন


নিশ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিতে এবার রাজধানীর সব সড়কে সিসি ক্যামেরা

সাফ চ্যাম্পিয়নশিপে খেলতে মালদ্বীপে পৌঁছেছে বাংলাদেশ দল

নিজের বিয়ে বন্ধ করতে থানায় স্কুল ছাত্রী!

ধামাকা শপিংয়ের সিইও সিরাজুল ইসলাম রানাসহ তিনজন গ্রেপ্তার


'জয় বাংলা' সিনেমার গল্প আবর্তিত হয়েছে ১৯৬৮ সালের ৬ ডিসেম্বর থেকে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত। সিনেমার গল্পে মোট ৩টি রবীন্দ্রসংগীত ব্যবহার করা হয়েছে।  

news24bd.tv রিমু 

;