সাদা জুতা না পরায় বের করে দেয়া হলো শতাধিক শিক্ষার্থীকে
সাদা জুতা না পরায় বের করে দেয়া হলো শতাধিক শিক্ষার্থীকে

সাদা জুতা না পরায় বের করে দেয়া হলো শতাধিক শিক্ষার্থীকে

অনলাইন ডেস্ক

বাগেরহাটের মোংলা উপজেলার সেন্ট পলস উচ্চ বিদ্যালয় মঙ্গলবার বিদ্যালয়ের নির্দিষ্ট পোশাকের অংশ সাদা জুতা না পরায় বিভিন্ন শ্রেণির শতাধিক শিক্ষার্থীকে শ্রেণিকক্ষ থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে।  

শিক্ষার্থীদের অভিযোগ, সকাল নয়টায় শ্রেণিকক্ষে প্রবেশের পর সবার বিদ্যালয় পোশাক ঠিক আছে কি না, তা যাচাই শুরু করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় শার্ট-প্যান্ট ঠিক থাকলেও অনেকের নির্দিষ্ট জুতা (সাদা কেডস) না পরে আসায় তাদের বাড়িতে গিয়ে আবার জুতা পরে আসতে বলেন প্রধান শিক্ষক জয়ন্ত এন্ড্রু কস্তা।

শ্রেণিকক্ষ থেকে বের হয়ে কিছু শিক্ষার্থী বাড়িতে ফিরে যায়।

তবে অনেকে রাস্তায় ঘুরতে থাকে। বিষয়টি স্থানীয় লোকজন মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানান।

আরও পড়ুন


আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে: ওবায়দুল কাদের

এবার মুফতি কাজী ইব্রাহিমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

ঢাবির ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা, আসন প্রতি লড়বেন ৪৫ জন

দিনাজপু‌রে বা‌সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


খবর পেয়ে ইউএনও কমলেশ মজুমদার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এ আনোয়ারুল কুদ্দুসকে সেন্ট পলস উচ্চবিদ্যালয়ে পাঠিয়ে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ফিরিয়ে নেওয়ার নির্দেশ দেন। তবে বিষয়টি নিয়ে সংবাদকর্মীদের সঙ্গে কথা বলতে রাজি হননি বিদ্যালয়ে প্রধান শিক্ষক জয়ন্ত এন্ড্রু কস্তা। ঘটনার এক ঘণ্টা পর বেশ কিছু শিক্ষার্থী শ্রেণিকক্ষে ফিরে আসে।

ইউএনও কমলেশ মজুমদার মুঠোফোনে বলেন, করোনা মহামারির মধ্যে বিদ্যালয় পোশাকের বাধ্যবাধকতা নেই বলে শিক্ষা অধিদপ্তরের নির্দেশনা রয়েছে। তারপরও কেন এমন করা হলো, বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

news24bd.tv/ কামরুল 

;