চাঁপাইনবাবগঞ্জে নৌকা ডুবিতে নিহত বেড়ে চার
চাঁপাইনবাবগঞ্জে নৌকা ডুবিতে নিহত বেড়ে চার

চাঁপাইনবাবগঞ্জে নৌকা ডুবিতে নিহত বেড়ে চার

Other

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকা ডুবে নারী ও শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও ৭-৮ জন। ঘটনাটি ঘটেছে আজ বেলা ২টার দিকে শিবগঞ্জ উপজেলার পাঁকা নামক স্থানে। শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল রাব্বি এই তথ্য নিশ্চিত করেছেন।

 

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের বিশরশিয়া গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী নিলুফা ইয়াসমিন (৫২) ও আঠারো মাস বয়সী মাইসা। তারা সম্পর্কে নানী ও নাতি।  

আরও পড়ুন: 


বগুড়া-সিরাজগঞ্জ রেলপথ নির্মাণে সময় বাঁচবে ৩ ঘণ্টা

দেশের ইতিহাসে সবচেয়ে দুঃসময় যাচ্ছে: ফখরুল

প্রকাশ হলো এসএসসি ও এইচএসসির পরীক্ষার রুটিন

নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিলেন বাইকার


স্থানীয়রা জানায়, দূর্লভপুর ইউনিয়নের বোগলাউড়ি ঘাট থেকে ৩০ থেকে ৪০ জন যাত্রী নিয়ে বেলা ২টার দিকে নৌকাটি পাঁকার বিশ রশিয়ার উদ্দেশ্যে রওনা দেয় এবং পথে ডুবে যায়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, দুপুর ২টার দিকে খারাপ আবহাওয়ার মধ্যে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে একটি নৌকা শিবগঞ্জের পাঁকা যাওয়ার সময় প্রবল স্রোতের কারণে উল্টে যায়। এতে বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠলেও ১০ জনের মতো নিখোঁজ ছিলো। পরে স্থানীয়রা নিলুফা ইয়াসমিন ও সিয়ামের মরদেহ উদ্ধার করে।  

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা চালাচ্ছেন। এদিকে সন্ধ্যার দিকে সদর উপজেলার নারায়নপুর এলাকা থেকে আরও দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে শিবগ্ঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মো. আরিফুল ইসলাম।

news24bd.tv/ কামরুল