একশ টাকা বিনিয়োগ করেই  পাওয়া যাবে স্বর্ণ!

একশ টাকা বিনিয়োগ করেই পাওয়া যাবে স্বর্ণ!

অনলাইন ডেস্ক

করোনার কারণে গতবছর লকডাউন ঘোষণার পর সোনা বিক্রি প্রায় তলানিতে এসে ঠেকেছিল। কিন্তু সোনার দর নিম্মমুখী হওয়ায় আবার বিক্রি বাড়ছে। সেক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে অনলাইন। আর অনলাইনে বেচাকেনায় ঝড় তুলতে মাত্র একশ টাকায় সোনা বিক্রির সিদ্ধান্তের পথে হাঁটছে গোল্ড সংস্থাগুলি।

দোকান বন্ধ থাকায় অনলাইনে সোনা কেনার দিকে উত্‍সাহী হতে শুরু করেন ক্রেতারা।

ডেইলি হান্টের সূত্রে জানা যায়, লকডাউন কালে টাটা গ্রুপের তানিষ্ক, কল্যাণ জুয়েলার্স ইন্ডিয়া লিমিটেড, পিসি জুয়েলার্স লিমিটেড এবং সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের মতো সংস্থাগুলি ডিজিটাল গোল্ড-প্ল্যাটফর্মগুলির সঙ্গে টাই-আপ করতে শুরু করে। পাশাপশি তাদের ওয়েবসাইটগুলিতে বিজ্ঞাপন দিয়ে ক্রেতাদের কাছে আহ্বান জানায়, একবারে টাকা না দিয়ে মাত্র একশ টাকা (১.৩৫ ডলার) করে বিনিয়োগ করে সোনা কেনার। এর মাধ্যমে যখন নূন্যতম এক গ্রাম সোনার মূল্য জমা হবে তখন বাড়ি বসেই ডেলিভারি নিতে পারবেন ক্রেতারা।

ডিজিটাল প্ল্যাটফর্মে সোনা বিক্রি ভারতে নতুন নয়। মোবাইল ওয়ালেট সহ আগমন্ট গোল্ড ফর অল এবং ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল-সমর্থিত সেফগোল্ড অনলাইনে সোনা বিক্রি করে থাকে। কিন্তু জুয়েলার্সগুলি এতদিন অনলাইনে পণ্য বিক্রি না করে দোকানেই সীমাবদ্ধ করে রেখেছিল, কারণ ভারতে কেনাকাটা এখনও ব্যক্তিগতভাবেই বহুল প্রচলিত।


আরও পড়ুন

অস্ট্রেলিয়ান নাগরিকদের ফেসবুক পেজে প্রবেশ বন্ধ করে দিলো সিএনএন

ভ্যাকসিন প্রত্যাখ্যানকারী কর্মীদের বরখাস্ত করবে ইউনাইটেড এয়ারলাইনস

সৌদি আরব, মিশর, সংযুক্ত আরব আমিরাতে মিউজিক চার্ট চালু করেছে ইউটিউব

জেদ্দার বাসিন্দারা নতুন লোহিত সাগরের পানি ক্রীড়াক্ষেত্রে বেশি ব্যবহার করে


ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে উত্‍সবের আমেজ, ফলে সোনার চাহিদা আরও বেড়েছে। তাই জুয়েলার্স গুলিও নানা অফার চালু করেছে। তারাও এখন ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করতে শুরু করেছে। আর ভারতের তরুণ প্রজন্মও এখন চাইছে ঘরে বসে সোনা কিনতে। সোনা বিক্রি ক্ষেত্রে ইন্টারনেট ব্যবহার ক্রমশ বাড়তে শুরু করবে বলে আশা করা হচ্ছে।

news24bd.tv/এমি-জান্নাত  ​ 

 
 
 
 
 

জেমস বন্ড সিরিজের ২৫ তম ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত (ভিডিও)

 

অনলাইন ডেস্ক

 

নো টাইম টু ডাই’র লন্ডনে প্রিমিয়ারে জমকালো আয়োজনে ব্রিটিশ রয়েল উইলিয়াম-কেটের উপস্থিতি ভিন্ন মাত্রা এনে দেয়। এই মুভিতে শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেগকে। তাই এই ছবি নিয়ে প্রত্যাশাও বেশি। ডেস্ক রিপোর্ট

জেমস বন্ডের মুভি নো টাইম টু ডাই এর প্রিমিয়ার অনুষ্ঠিত হয় লন্ডনে। কোভিড ১৯ শুরুর পর প্রথমবারের মতো মঙ্গলবার রয়্যাল আলবার্ট হলে ছবিটির প্রিমিয়ার হয়।

চোখ ধাঁধানো গোলাপী মখমলে ডিনার জ্যাকেট পরিহিত ড্যানিয়েল ক্রেগ। লাশানা লিঞ্চ এবং লি সিডক্স  সহ অন্যান্য-অভিনেতারা আবারও মিলিত হয়েছেন। সিনেমার কলাকুশলীরা আশা করছেন, মহামারির মধ্যেও দর্শকের সংখ্যা ফিরবে, আগের মতো।

প্রিমিয়ারে আরও ছিলেন ‘নো টাইম টু ডাই’ ছবির পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা, প্রযোজক জুটি মাইকেল জি উইলসন, বারবারা ব্রকোলি এবং ড্যানিয়েল ক্রেগ। অস্কার বিজয়ী রামি মালিক, নো টাইম টু ডাই চলচ্চিত্রের থিম সং গাওয়া মার্কিন সিঙ্গার বিলি এলিশ।


আরও পড়ুন

অস্ট্রেলিয়ান নাগরিকদের ফেসবুক পেজে প্রবেশ বন্ধ করে দিলো সিএনএন

ভ্যাকসিন প্রত্যাখ্যানকারী কর্মীদের বরখাস্ত করবে ইউনাইটেড এয়ারলাইনস

সৌদি আরব, মিশর, সংযুক্ত আরব আমিরাতে মিউজিক চার্ট চালু করেছে ইউটিউব

জেদ্দার বাসিন্দারা নতুন লোহিত সাগরের পানি ক্রীড়াক্ষেত্রে বেশি ব্যবহার করে