কথা রাখলেন গোলাম রাব্বানী
কথা রাখলেন গোলাম রাব্বানী

কথা রাখলেন গোলাম রাব্বানী

অনলাইন ডেস্ক

রাস্তায় বারবার ট্রাফিক পুলিশের মামলার প্রতিবাদে গত সোমবার ২৭ সেপ্টেম্বর সকালে রাজধানীর বাড্ডা লিংক রোডে পুলিশের সামনে শওকত আলম সোহেল নামে  এক পাঠাও চালক নিজেই তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। সেই ঘটনার পর সেদিন রাতেই আলোচিত সেই বাইক চালক শওকত আলম সোহেলকে মোটর সাইকেল উপহার দেয়ার ঘোষণা দেন  ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। সেই ঘোষণা অনুযায়ী  আলোচিত সেই পাঠাও চালক শওকতকে বুধবার রাতে একটি মোটরসাইকেল উপহার দিয়েছেন গোলাম রাব্বানী।

সোমবার রাতে সামাজিক যোগাযোগের মাধ্যমে স্ট্যাটাস দিয়ে গোলাম রাব্বানী জানান, টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে শেখ হাসিনার ভালোবাসার উপহার হিসেবে শওকত আলমকে একটি ভালো মানের মোটরসাইকেল কিনে দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন।

তারই ধারাবাহিকতায় বুধবার রাতে পাঠাও চালক শওকত আলমকে ডিসকভার ১২৫ সিসির একটি বাইক হস্তান্তর করেন গোলাম রাব্বানী।  

বাইক হস্তান্তরের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে রাব্বানী লিখেন, টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ থেকে শওকত আলম সোহেল ভাইকে 'দেশরত্ন শেখ হাসিনা'র উপহার' হিসেবে একটি ব্রান্ড নিউ ডিসকভার ১২৫ সিসির মোটরসাইকেল প্রদান করা হয়েছে। এই মহতী উদ্যোগে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন, টিম পজেটিভ বাংলাদেশের পক্ষ সদস্য জাকির হোসাইন ভাই, আহম্মেদ বিন সজিব মেহেদী ইসলাম, মেহেদী হাসান রিমন, শাকিল নিঝুম, আদনান রাহান, রাসেল আহমেদ, নাদিম মাহমুদ, শরিফ ওবায়দুল্লাহ এবং এসকে ট্রেডার্সের সত্ত্বাধিকারী মামুন ভাই।

আরও পড়ুন

অস্ট্রেলিয়ান নাগরিকদের ফেসবুক পেজে প্রবেশ বন্ধ করে দিলো সিএনএন

ভ্যাকসিন প্রত্যাখ্যানকারী কর্মীদের বরখাস্ত করবে ইউনাইটেড এয়ারলাইনস

সৌদি আরব, মিশর, সংযুক্ত আরব আমিরাতে মিউজিক চার্ট চালু করেছে ইউটিউব

জেদ্দার বাসিন্দারা নতুন লোহিত সাগরের পানি ক্রীড়াক্ষেত্রে বেশি ব্যবহার করে


উল্লেখ্য, রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম ‘পাঠাও’র এক চালক। মামলার জেরে ক্ষোভ থেকে নিজের মোটরসাইকেলে আগুন দেন তিনি। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে মুহুর্তেই ভাইরাল হয়ে যায় সেটি।

news24bd.tv/আলী