আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট
আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট

আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট

অনলাইন ডেস্ক

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আবারও কুয়েত, সৌদি আরবের মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট চালু করছে। ঢাকা-কাঠমাণ্ডু রুটে আগামী ৯ অক্টোবর থেকে এবং ঢাকা-কুয়েত ও ঢাকা-মদিনা রুটে ১০ অক্টোবর থেকে সরাসরি এই ফ্লাইট চালু হবে।

রাষ্ট্রীয় সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বুধবার (২৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এসব রুটের যাত্রীরা এখন থেকেই টিকেট সংগ্রহ করতে পারবেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আরও জানায়, কাঠমাণ্ডু ফ্লাইট ঢাকা থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে ছাড়বে। আর কাঠমাণ্ডু থেকে ফিরতি ফ্লাইট ছাড়বে নেপালের সময় বেলা ১১টা ২৫ মিনিটে।

এছাড়ও ঢাকা থেকে প্রতি রোববার ও বুধবার দুপুর ২টা ১৫ মিনিটে মদিনার ফ্লাইট ছাড়বে। মদিনা থেকে ফিরতি ফ্লাইট সৌদি আরবের সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

আরও পড়ুন


বৃহস্পতিবার রাজধানীর যে এলাকায় মার্কেট বন্ধ

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে বাংলাদেশ হাউসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

পুলিশ বাহিনীতে গতিশীলতা বাড়াতে নিয়মিত ছুটির নির্দেশ

শেষ মুহূর্তের রোনালদো জাদুতে জয় পেল ম্যানইউ'র


আরেকটি ঢাকা থেকে কুয়েতের ফ্লাইটটি প্রতি রোববার রাত পৌনে ৮টায় এবং প্রতি মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে ছাড়বে। আর কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় রাত ১২টায় এবং প্রতি মঙ্গলবার রাত ১০টা ৫৫ মিনিটে ছাড়বে ফিরতি ফ্লাইট ছাড়বে।

এ প্রসঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইনসে উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার সংবাদমাধ্যমকে জানান, আগামী অক্টোবর থেকে শুরু হতে যাওয়া এসব ফ্লাইটের যাত্রীরা এখন থেকেই টিকিট কিনতে পারবেন। বিমানের যে কোনো সেলস অফিস, বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস সেন্টার থেকে টিকিট কেনা যাবে। একই সঙ্গে অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এ সমস্ত রুটের টিকেট কিনতে পারবেন যাত্রীরা।

news24bd.tv এসএম