মেসিকে হারানো বার্সেলোনা পাত্তাই পেল না বেনফিকার কাছে

মেসিকে হারানো বার্সেলোনা পাত্তাই পেল না বেনফিকার কাছে

অনলাইন ডেস্ক

এবার আসরটা ভাল যাচ্ছে না বার্সেলোনার। শুরু থেকেই একের পর এক হোঁচট। মেসি পাড়ি জমিয়েছেন পিএসজিতে। তাই ভাটা পড়েছে বার্সা শিবিরে।

আসরের শুরুতেই বার্সা ৩-০ ব্যবধানে হেরেছিল বায়ার্ন মিউনিখের কাছে। একই ব্যবধানে এবার বেনফিকার কাছে হারতে হলো রোনালদ কোম্যানের শিষ্যদের।

বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে পর্তুগীজ দলটির হয়ে জোড়া গোল করেন ডারউইন নুনেজ। একটি গোল আসে রাফা সিলভার পা থেকে।

নিজেদের মাঠে তিন মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন উরুগুইয়ান ফরোয়ার্ড নুনেজ। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতে যায় ব্লাউগানারা। বার্সেলোনাকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে বেনফিকা। সঙ্গে যোগ হয়েছে ম্যাচের শেষ দিকে গিয়ে এরিক গার্সিয়ার লাল কার্ড। সবমিলিয়ে শেষ পাঁচ ম্যাচের বার্সেলোনার এটি দ্বিতীয় পরাজয়। বাকি তিন ম্যাচের মধ্যে ড্র দুইটি আর জয় অন্যটিতে। স্প্যানিশ লা লিগায় যেমন পয়েন্ট টেবিলে ওপরে উঠতে পারছে না তারা, তেমনি চ্যাম্পিয়নস লিগে দুই পরাজয়ের পর রয়ে গেছে তলানিতেই।

বেনফিকার মাঠে শুধু বল দখলের লড়াইয়েই আধিপত্য দেখিয়েছে বার্সা। সারা ম্যাচে মাত্র আটটি শট করে তারা। যার মধ্যে একটি ছিলো লক্ষ্যে, কিন্তু মেলেনি গোল। অন্যদিকে ১২টি শটের মধ্যে ছয়টি লক্ষ্যে রেখে তিন গোল আদায় করে নিয়েছে স্বাগতিকরা।

আরও পড়ুন


মমতা মুখ্যমন্ত্রী থাকবেন কিনা তা নির্ভর করছে আজকের ভোটের ওপর

আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট

বৃহস্পতিবার রাজধানীর যে এলাকায় মার্কেট বন্ধ

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে বাংলাদেশ হাউসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী


প্রথমার্ধেই ব্যবধান ২-০ বা ৩-০ করে ফেলতে পারতো স্বাগতিকরা। কিন্তু রক্ষাকর্তা হিসেবে আবির্ভূত হন বার্সার গোলরক্ষক। কিছু সুযোগ আসে বার্সেলোনার সামনেও। কিন্তু মাঝমাঠ ও আক্রমণভাগের মেলবন্ধন না ঘটায় কাঙ্ক্ষিত গোলের দেখা মেলেনি।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের ৬৯ মিনিটের সময় দ্বিতীয় গোল করে বেনফিকা। এবার স্কোরশিটে নাম তোলেন রাফা সিলভা। আর মিনিট দশেক পরে পেনাল্টি থেকে বার্সার কফিনে শেষ পেরেক ঠুকে দেন নুনেজ। ডি-বক্সের মধ্যে সার্জিনো ডেস্টের হ্যান্ডবলের কারণে পেনাল্টিটি পায় বেনফিকা।

পরে ম্যাচের ৮৭ মিনিটের সময় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন গার্সিয়া।

news24bd.tv এসএম