গজাীপুরে কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় নিহত ১
Breaking News
গজাীপুরে কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় নিহত ১

গজাীপুরে কালিয়াকৈর সড়ক দুর্ঘটনায় নিহত ১

Other

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের গোয়ালবাথান এলাকায় আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে ন্যাশনাল ট্রাভেলস (ঢাকা মেট্রো ব- ১৪-৭৮৭৪) নামের একটি বাসগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশাকে চাপে দিলে অটোরিকশা চালক ঘটনাস্থলে নিহত হয়।

এ সময় বাসগাড়িতে থাকা প্রায় ১৫ জন যাত্রী আহত হয় বলে যানা যায়। নিহতের পরিচয় জানা যায়নি। আহতরা নিকটবর্তী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। পরে নিহতকে পুলিশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর কালিয়াকৈর গোয়ালবাথান এলাকায় সকালে ১০টার একটি অটোরিকশা চালক যাত্রীর জন্য অপেক্ষা করতে থাকে। পরে ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা-রাজশহীগামী একটি ন্যাশনাল ট্রাভেলস যাত্রীবাহী গাড়ি ওই এলাকায় পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশা চালক ঘটনাস্থলে নিহত হয়।

আরও পড়ুন:


কাল থেকে আর চলবে না অবৈধ মোবাইল ফোন!

ধামাকার অ্যাকাউন্টে ৭৫০ কোটি টাকার লেনদেন

এবার কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে প্রভা

‘হাত-পা বেঁধে মুখে বালিশ চাপা দিয়ে’ হত্যা করে ভবন মালিককে


এলাকাবাসী চাপা পড়া নিহতের লাশটি উদ্ধারের চেষ্টা চালিয়ে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়। পরে ঘাতক বাস-গাড়ির চালক কৌশলে পালিয়ে যায়। এলাকাবাসী পুলিশে ও ফায়ার- সার্ভিসে খবর দিলে নিহতের লাশ ও দুর্ঘটনাকবল বাস গাড়িটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

গোড়াই হাইওয়ে থানার ওসি আজিজুল হক  জানান, নিয়ন্ত্রণ হারিয়ে বাসগাড়িটি একটি অটোরিকশাকে চাপা দিলে অটোরিকশা চালক ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনাকবল বাসটি ও নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে যায়। এবং নিহতে পরিচয় এখনো যানা যায়নি।

news24bd.tv/ কামরুল