তামিমা ফিরে আসতে চাইলে আপত্তি নেই: রাকিব (ভিডিও)

তামিমা ফিরে আসতে চাইলে আপত্তি নেই: রাকিব (ভিডিও)

অনলাইন ডেস্ক

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রতিবেদনে বলা হয়েছে, ক্রিকেটার নাসির হোসেনের সাথে বিমানবালা তামিমা সুলতানা তাম্মির বিয়ে বৈধ উপায়ে হয়নি। সে হিসেবে তামিমা এখনও ব্যবসায়ী রাকিব হাসানের স্ত্রী।

আজ বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) মোহাম্মদ জসীমের  আদালতে এ প্রতিবেদন দাখিল করা হয়েছে বলে জানা গেছে। পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান এ প্রতিবেদন দাখিল করেছেন।

এতো কিছুর পরেও তামিমাকে নাসিরের কাছ থেকে ফেরত নিতে চান তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী রাকিব হাসান। তিনি বলেন, আইনগতভাবে তামিমা এখনও আমার স্ত্রী। যদি সে আমার কাছে ফেরত আসতে চাই আমার দিক থেকে কোন আপত্তি নেই।

রাকিব হাসান আরও বলেন, পিবিআই’র সুষ্ঠু তদন্তে বেরিয়েছে এসেছে প্রকৃত ঘটনা।

নাসির এবং আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তাই এখন আমি অবশ্যই তামিমাকে আমার ঘরে ফেরত নেবো। তামিমা যদি সংসার করতে চায়, সে বিষয়টিও আমি বিবেচনায় নিবো।

আরও পড়ুন


ইলিশের বাড়ি চাঁদপুরে নায়িকা কৌশানী

প্রায় ৫০০ বছরের মধ্যে পৃথিবী হয়ে যাবে ভিনগ্রহ: জাতিসংঘের গবেষণা

ইভ্যালির সব তথ্য জমা দিতে হাইকোর্টের নির্দেশ

নাসির-তামিমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন


এর আগে গত ২৪ ফেব্রুয়ারি ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ  দেন আদালত।   

ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে তামিমার সাবেক স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।   

উল্লেখ্য, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মী। গত ১৭ ফেব্রুয়ারি হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক