সময় কথা বলবে, নুসরাতকে কি বার্তা দিতে চাইলেন নিখিল!
সময় কথা বলবে, নুসরাতকে কি বার্তা দিতে চাইলেন নিখিল!

সময় কথা বলবে, নুসরাতকে কি বার্তা দিতে চাইলেন নিখিল!

অনলাইন ডেস্ক

‘তোমাকে সব সময় তোমার কথা বলতে হবে না। সময় বলে দেবে। ’ অভিনেত্রী নুসরাত জাহানের প্রক্তন স্বামী নিখিল জৈনের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল এই কথাগুলো। এদিকে নুসরাত জাহানের সঙ্গে তার বিতণ্ডা এখনও অব্যাহত।

তার আঁচই কি বারবার এসে পড়ছে ইনস্টাগ্রামে? তবে কি স্ত্রী নুসরাতকে উদ্দেশ্য করে এ কথাগুলো লিখেছেন নিখিল! এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে বিশ্লেষণ।   

news24bd.tv

দিন কয়েক আগে নিখিলের সঙ্গে বিতণ্ডা দিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছিলেন নুসরাত। নিজের স্বপক্ষে যুক্তি দিতে গিয়ে নিখিলের পাঠানো আইনি নোটিসের দু’টি লাইন প্রকাশ করেছিলেন তিনি। যার মাধ্যমে নুসরাত বোঝাতে চেয়েছিলেন নিখিলই প্রথম তাদের সম্পর্কের কথা বোঝাতে ‘সহবাস’ কথাটি ব্যবহার করেছেন।

অন্যদিকে, নিখিল জানিয়েছিলেন, নুসরাতকে তিনি সিঁদুর পরিয়ে বিয়ে করেছিলেন। তাই ‘সহবাস’ শব্দটি তিনি কখনওই ব্যবহার করেননি। নিখিল পাল্টা অভিযোগ করেছিলেন, স্কুলের এক পুরুষ বন্ধুর সঙ্গে তাঁর অন্য রকম সম্পর্ক আছে বলে সন্দেহ করতেন নুসরাত।  

এ রকমই অভিযোগ-পাল্টা অভিযোগের পালা জারি। ব্যক্তিজীবনের বিতণ্ডা আদালত পর্যন্ত গড়ালেও ইনস্টাগ্রামে স্টোরির মাধ্যমে মাঝেমধ্যেই নিজেদের কথা বলছেন নিখিল-নুসরাত।  

news24bd.tv

প্রসঙ্গত, কিছুদিন আগেই পুত্র সন্তানের মা হয়েছেন সংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। সন্তানের বাবা প্রেমিক যশ দাশগুপ্ত।   

news24bd.tv রিমু