৩১ অক্টোবরের মধ্যে নাসির-তামিমা ও মা সুমিকে আদালতে হাজির হতে সমন জারি
৩১ অক্টোবরের মধ্যে নাসির-তামিমা ও মা সুমিকে আদালতে হাজির হতে সমন জারি

৩১ অক্টোবরের মধ্যে নাসির-তামিমা ও মা সুমিকে আদালতে হাজির হতে সমন জারি

অনলাইন ডেস্ক

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রতিবেদনের পর অবৈধ তালাকের অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন, স্ত্রী তামিমা সুলতানা তাম্মী এবং তার মা সুমি আক্তারের বিরুদ্ধে সমন জারি করেছেনে আদালত। আজ বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের হাইকোর্ট বেঞ্চ এ সমন জারি করেন। অভিযুক্তের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদনের পরিপ্রেক্ষিতে এ নির্দেশ দেন তিনি।

সমন জারিতে বলা হয়েছে, আগামী ৩১ অক্টোবরের মধ্যে অভিযুক্ত ক্রিকেটার নাসির হোসেন, স্ত্রী তামিমা সুলতানা তাম্মী এবং তার মা সুমি তিন জনকে আদালতে হাজির হতে হবে।

 

এদিকে, এতো কিছুর পরেও তামিমাকে নাসিরের কাছ থেকে ফেরত নিতে চান তামিমার প্রথম স্বামী ব্যবসায়ী রাকিব হাসান। তিনি বলেন, আইনগতভাবে তামিমা এখনও আমার স্ত্রী। যদি সে আমার কাছে ফেরত আসতে চাই আমার দিক থেকে কোন আপত্তি নেই।  

রাকিব হাসান আরও বলেন, পিবিআই’র সুষ্ঠু তদন্তে বেরিয়েছে এসেছে প্রকৃত ঘটনা। নাসির এবং আমার স্ত্রী তামিমা অবৈধভাবে বিয়ে করেছে। তাই এখন আমি অবশ্যই তামিমাকে আমার ঘরে ফেরত নেবো। তামিমা যদি সংসার করতে চায়, সে বিষয়টিও আমি বিবেচনায় নিবো।

আরও পড়ুন


নাটোরে অভ্যন্তরীণ বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে যাত্রীবাহি বাস, নিহত ৬

মমতা মুখ্যমন্ত্রী থাকবেন কিনা তা নির্ভর করছে আজকের ভোটের ওপর

আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট


উল্লেখ্য, চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা তাম্মী। গত ১৭ ফেব্রুয়ারি হলুদ সন্ধ্যা অনুষ্ঠিত হয়। পরে শনিবার ২০ ফেব্রুয়ারি তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

news24bd.tv রিমু