‘মুফতি ইব্রাহিম সবই নাকি তিনি স্বপ্নে দেখেন’
‘মুফতি ইব্রাহিম সবই নাকি তিনি স্বপ্নে দেখেন’
ডিবির যুগ্ন কমিশনার হারুন-অর-রশীদ

‘মুফতি ইব্রাহিম সবই নাকি তিনি স্বপ্নে দেখেন’

অনলাইন ডেস্ক

মোহাম্মদপুর থানায় দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় মুফতি কাজী ইব্রাহিম দুইদিনের রিমান্ড আছেন। রিমান্ডে গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে কাজী ইব্রাহীম কিছু উদ্ভট ও বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের (উত্তর) যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন-অর-রশীদ।  

তিনি গণমাধ্যমকে জানান, কাজী ইব্রাহীম যা যা বলেছেন, সবই নাকি তিনি স্বপ্নে দেখেন। স্বপ্ন দেখেছেন, তিনি মন্ত্রী হবেন।

হারুন-অর-রশীদ আরও বলেন, গোয়েন্দা পুলিশের সাইবার ইউনিটের মাধ্যমে আমরা প্রতিদিনই কারা কী বলছে সবকিছুর খেয়াল রাখছি। কাজী ইব্রাহিম প্রায়ই বিভিন্ন ধরেনের বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে যাচ্ছিলেন। সামাজিক, অর্থনৈতিক, রাজনৈতিক কোনো বিষয়েই তার কোনো গভীরতা নেই। সঠিক কোনো জ্ঞান না থাকার কারণে উনি যেখান থেকে যেটা পাচ্ছেন সেটার ওপরই কথা বলছেন।

তিনি আরও বলেন, তিনি বিভিন্ন উদ্ভট, বিভ্রান্তিকর তথ্য সামাজিক মাধ্যম থেকে শুরু করে বিভিন্ন প্লাটফর্ম ব্যবহার করে, মসজিদে, বিভিন্ন জায়গায় বলে বলে মানুষকে বিভ্রান্ত করছেন।

হারুন-অর-রশীদ বলেন, ‘ইব্রাহীম দাবি করেন, উনি যা বলেন সব কোরআন-হাদিসের আলোকে বলেন। উনি নাকি স্বপ্ন দেখেছেন উনি মন্ত্রী হবেন। উনি স্বপ্ন কীভাবে দেখেন? আসলে এইগুলো আমরা যাচাই-বাছাই করার জন্য উনাকে নিয়ে আসছিলাম। যখন আমরা কথা বললাম, উনি কোনো কথারই সন্তোষজনক জবাব দিতে পারেননি। উনার কথাগুলো এখনো এলোমেলো মনে হচ্ছে। ’

আরও পড়ুন


নাটোরে অভ্যন্তরীণ বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা

নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে যাত্রীবাহি বাস, নিহত ৬

মমতা মুখ্যমন্ত্রী থাকবেন কিনা তা নির্ভর করছে আজকের ভোটের ওপর

আবারও চালু হচ্ছে কুয়েত-মদিনা ও কাঠমাণ্ডু রুটে সরাসরি ফ্লাইট


তিনি আরও বলেন, ‘যখন তাকে আমরা লালমাটিয়ার বাসা থেকে আনতে গেলাম তখনো তিনি লাইভে গিয়ে বলছিলেন যে আমরা যারা গিয়েছি আমরা নাকি হিন্দুস্তানি দালাল, আমরা নাকি র-এর এজেন্ট। এই ধরনের বিভ্রান্তিকর কথা তিনি প্রতিনিয়ত বলে যাচ্ছেন। এ কারণে আমরা তাকে নিয়ে আসছি এবং দুই দিনের রিমান্ড হয়েছে। কী কারণে উনি কথাগুলো বলেন, কী বিষয়ে উনার জ্ঞান রয়েছে- আমরা তার কাছে বারবার জিজ্ঞাসা করছি। উনি এখন বলছেন উনি বুঝতে পারেননি, উনি স্বপ্নে দেখেছেন।

news24bd.tv/আলী

;