দেশে এসে প্রেমিকাকে ধর্ষণ করলো প্রবাসী!
দেশে এসে প্রেমিকাকে ধর্ষণ করলো প্রবাসী!

দেশে এসে প্রেমিকাকে ধর্ষণ করলো প্রবাসী!

অনলাইন ডেস্ক

জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ ইমোতে এক প্রবাসী সঙ্গে প্রেমের সম্পর্কের পর ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় ওই প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের ইয়াসিন আলীর প্রবাসী ছেলে আব্দুর রহমান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, প্রায় ৭ বছর আগে ভুক্তভোগী নারীর তার এলাকায় বিয়ে হয়। সে ঘরে ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাকে তালাক দেন তিনি। পরে মোবাইল ফোনের ইমো নাম্বারে পরিচয় হয় টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের ইয়াসিন আলীর প্রবাসী ছেলে আব্দুর রহমানের সঙ্গে। এ সময় গড়ে ওঠে প্রেমের সম্পর্ক।

এদিকে মাস আগে দেশে আসেন রহমান। এসে ইয়াসমিনকে দেখা করতে বলেন। দেখা করতে রাজি না হলে তাকে বিয়ে করবেন না বলে জানান তিনি। পরে শর্তে রাজি হয়ে গত ২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলায় তারা দেখা করেন। সেখান থেকে আব্দুর রহমান তাকে ঘাটাইল উপজেলার দেওলাবাড়ি ইউনিয়নের উত্তর খীলগাতি গ্রামে তুলা মিয়ার বাড়ি নিয়ে যান। এ সময় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরে ভুক্তভোগী নারী তাকে বিয়ের চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানান।  

আরও পড়ুন: 


 চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট শ্রমিক

বাবা-মাকে ঘরে আটকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ফাঁস, সুইসাইড নোট উদ্ধার

আপা নেই, কে ধমক দেবে?

আজ গ্যাস নেই যেসব এলাকায়


 

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

news24bd.tv/আলী