চাকরি ছেড়ে অ্যাপে মডেলিং, তরুণীর বার্ষিক আয় ১ কোটি টাকা

চাকরি ছেড়ে অ্যাপে মডেলিং, তরুণীর বার্ষিক আয় ১ কোটি টাকা

অনলাইন ডেস্ক

সংসার চালানোর খরচ মেটাতে চার চারটি চাকরি পাল্টালেন। কিন্তু তা সত্বেও মাকে নিয়ে নিয়ে একা সংসার চালানো দিনকে দিন কঠিন হয়ে পড়ছিলো। বহু জায়গায় চাকরি করেও যখন আর্থীক সমস্যার সমাধান হচ্ছিলো না, তখনই তার সামনে আসে একটি অ্যাপ। যেখানে খোলামেলা পোশাকে ছবি দেয়ার পর থেকেই বাড়তে তাকে তার আয় ।

এখন সেই ছবি, ভিডিও’র কারণে একটি অ্যাপ থেকে বছরে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি টাকা (১ লক্ষ ইউরো) উপার্জন করছেন জেসিকা ক্যাসওয়েল।

জেসিকা ব্রিটিশ গণমাধ্যম দ্য মিররকে জানিয়েছেন, মাত্র ১৬ বছরে বয়সে তাকে স্কুল ছাড়তে হয়েছিল। পেট চালাতে তখন থেকেই উপার্জনের দিকে ঝুঁকতে হয় তাকে। প্রথমে একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি।

তার পর কাজ করতেন অন্য একটি প্রতিষ্ঠানের ম্যানেজার পদে, এভাবে মোট চারটি প্রতিষ্ঠানে চাকরি করেছেন তিনি। শেষে নিজেই অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলে ছবি দিতে শুরু করেন। শুরুটা ততটা ভাল না হলেও কয়েকদিনের মধ্যে উপার্জনের দরজা খুলে যায়।

একটা সময় বেশ টাকা আসতে শুরু করে। এরপর তিনি চাকরি ছেড়ে দেন। ধারণা করেন, যদি পুরো সময় এই কাজে ব্যয় করা যায়, তা হলে স্থায়ী উপার্জন এ কাজ থেকেই করা সম্ভব। আর এতে সংসারের অবস্থাও ভালো হবে।

আরও পড়ুন: 


 চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট শ্রমিক

বাবা-মাকে ঘরে আটকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ফাঁস, সুইসাইড নোট উদ্ধার

আপা নেই, কে ধমক দেবে?

আজ গ্যাস নেই যেসব এলাকায়


 

তার পরেই স্থায়ী ভাবে অ্যাপের মডেল হয়ে ওঠেন তিনি। নিয়মিত হারে বাড়তে থাকে সাবস্ক্রাইবার সংখ্যা। ২০২০ এর মাঝামাঝি সময় থেকে ২০২১ এর মাঝামাঝি পর্যন্ত তার ছবি ও ভিডিওর মাধ্যমে তিনি উপার্জন করে ফেলেছেন বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি টাকা। আমেরিকার হিসাবে যা ১ লক্ষ ১৫ হাজার ডলারের বেশি। এই টাকায় একটি বাড়িও কিনে ফেলেন তিনি।

news24bd.tv/আলী