আমি শেষ হয়ে গিয়েছিলাম লিখে অভিনেত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

আমি শেষ হয়ে গিয়েছিলাম লিখে অভিনেত্রীর আত্মহত্যা

চিঠিতে ক্ষমা চেয়ে আত্মহত্যা করেছেন এক অভিনেত্রী। চিরকুটে ২৫ বছর বয়সী ওই অভিনেত্রী নিজের আত্মহত্যার কারণ বলে গেছেন। তিনি লিখেছেন আমার আর কিছুই করার ছিল না।  ভেতরে ভেতরে আমি শেষ হয়ে গিয়েছিলাম। তাই আত্মহননের পথ বেছে নিয়েছেন বলে চিঠিতে লিখেছেন ওই অভিনেত্রী।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের কন্নড়ের টেলিভিশনের অভিনেত্রী সৌজন্যের লাশ বৃহস্পতিবার বেঙ্গুলুরু থেকে উদ্ধার করা হয়। তার লাশের পাশ থেকে একটি চিঠিও উদ্ধার করে পুলিশ। চিরকুটে ২৫ বছর বয়সী ওই অভিনেত্রী নিজের আত্মহত্যার কারণ বলে গেছেন।

চিঠিতে তিনি লিখেছেন, আমার মৃত্যুর জন্য আমিই দায়ি…আমাকে ক্ষমা কোরো….আমি কথা দিয়েছিলাম জীবনে কখনো এমন বোকার মতো কাজ করব না। কিন্তু আমার আর কিছুই করার ছিল না।  ভেতরে ভেতরে আমি শেষ হয়ে গিয়েছিলাম। 

আরও পড়ুন: 


 চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট শ্রমিক

বাবা-মাকে ঘরে আটকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ফাঁস, সুইসাইড নোট উদ্ধার

আপা নেই, কে ধমক দেবে?

আজ গ্যাস নেই যেসব এলাকায়


 

সৌজন্যের চার পৃষ্টার ওই চিঠিতে তিনি বার বার মা-বাবা, পরিবারের সদস্য আর বন্ধুদের কাছে ক্ষমা চেয়েছেন।  

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

অনলাইন ডেস্ক

নায়িকার জন্মদিনের উপহার ২০০ আলুপুরি!

আমি সাধারণত বার্থডে সেলিব্রেট করি না, এটা সব সময়ই। করলেও ঘরোয়াভাবেই করি। তবে এবার রাকিব আমাকে মিথ্যা বলে চমকে দিয়েছে, কথাগুলো সংবাদমাধ্যমকে বলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

মাহি বললেন, রাকিব আমাকে বলল চলো বাইরে যাই। আমি তাকে জানাই জন্মদিন সেলিব্রেট করব না। সে বলল, চলো আমরা মাওয়া যাই। সেখানে ইলিশ খাব। আমিও ভাবলাম, হ্যাঁ যাওয়া যায়। লং ড্রাইভ আমার বরাবরই ভালো লাগে। আমি রাজি হলাম যাওয়ার জন্য, তখনই রাকিব প্রথমে আমাকে চমকে দেয়। আমার হাতে একটা ড্রেস তুলে দেয়। ড্রেস গিফট করতেই পারে, এটা তেমন কিছু না। কিন্তু ওটা আমার পছন্দের। আমার নিজস্ব টেইলরকে দিয়ে সে গোপনে যত্নের সঙ্গে জামাটি বানিয়েছে।

মাহি বলেন, জামাটি পরেছি। পছন্দের জামাকাপড় পরলে মনে একটা আনন্দের ভাব আসে। আমারও তা-ই। গাড়িতে উঠলাম। মৃদ্য ভলিয়ুমে গান শুনতে শুনতে যাচ্ছি। হুট করে দেখলাম গাড়িটি ৩০০ ফিটের দিকে ঢুকছে। ভাবলাম, এদিকে হয়তো নতুন কোনো পথ আছে মাওয়া যাওয়ার। কিন্তু হুট করে একটা রেস্তোরাঁর দরজায় গাড়ি থেমে যায়। সেখানে ঢুকতেই আমি বিস্মিত হয়ে যাই! বিশাল আয়োজন আমার জন্য।

আরও পড়ুন:

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

মাকে পিটিয়ে হত্যা; ছেলের মৃত্যুদণ্ড

হিন্দু সম্প্রদায়ের মন্দিরে হামলা, বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সারপ্রাইজড প্রসঙ্গে মাহি বলেন, আমার প্রিয় কচুরিপানা আমার হাতে তুলে দেওয়া হয়। আরেকটা মজার বিষয় হলো, গাজীপুরে একটা দোকান রয়েছে, সেখানে আলুপুরি পাওয়া যায়- যেটা আমার খুবই পছন্দের। আমার জন্য ২০০ আলুপুরি আনা হয়েছে। এরপর আমার জন্য তৈরি করা হয়েছে ২৮টি ফানুশ। আমার ২৮তম জন্মদিন উপলক্ষে এক এক করে ফানুশগুলো ওড়ানো হয়, কী বলব- এত ভালো লাগছিল! রেস্তোরাঁজুড়ে আমার সব পরিচিত মানুষজন, যা আমাকে অবাক থেকে অবাক করে দিচ্ছে। অবশ্য রাকিব আমাকে আরো গিফট দিয়েছে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি

এরপর বড় একটি কেক কাটার পর একের পর এক উপহার দেন উপস্থিত শুভাকাঙ্ক্ষীরা। বাসায় ফিরে মাটির চুলায় রান্না করে খাওয়া- এটা ছিল অন্য রকম আনন্দের। সব মিলিয়ে মুগ্ধ মাহি। জন্মদিনে এমন সারপ্রাইজড এর আগে হননি বলে জানান এই নায়িকা। আর রাকিবের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি মাহি।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

অনলাইন ডেস্ক

জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান

অনেক জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জামিন পেলেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

ভারতের বম্বে হাইকোর্ট তারকা-সন্তানের জামিনের আবেদন মঞ্জুর করল বৃহস্পতিবার।

দীপাবলির আগেই সম্ভবত বাড়ি ফিরবেন শাহরুখ খান এবং গৌরী খানের বড় ছেলে।

আর্থার রোড জেল থেকে তাঁকে ‘মান্নত’-এ ফেরার অনুমতি দিল আদালত। মঙ্গলবার এবং বুধবার আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত ছিল।

আরও পড়ুন:


নারীকে বিবস্ত্র করে নির্যাতন: ওসি-এসআইকে বরখাস্তের নির্দেশ

প্রেমিকাকে গলা কেটে ‌‘হত্যাকারী’ মনিরও মারা গেল

মাওলানা আজহারীর লন্ডন সফরের পক্ষে বিপক্ষে নানা তৎপরতা

প্রবাসীদের জন্য যে সুখবর দিল মালয়েশিয়া


 

তৃতীয় দিনে রায় শোনাল হাইকোর্ট। শুক্র বা শনিবার ঘরের ছেলে ঘরে ফিরতে পারেন। মুনমুন ধমেচা এবং আরবাজ মার্চেন্টকেও জামিন দেওয়া হয়েছে। শুক্রবার এই তিন জনকে জামিন দেওয়ার কারণ সবিস্তার জানাবে হাই কোর্ট।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তারপর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

এ ছবি শেয়ার করে ট্রলিংয়ের শিকার শুভশ্রী

অনলাইন ডেস্ক

 এ ছবি শেয়ার করে ট্রলিংয়ের শিকার শুভশ্রী

ফটোশুটের বেশকিছু কিছু ছবি ও এক ভিডিও শেয়ার করে ভক্তদের ট্রলিংয়ের শিকার হয়েছেন শুভশ্রী। নেটপাড়ায় শুরু হয় চর্চা।

ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন পরে ফোটোশুট করান তিনি। এলোমেলো চুল, ঠোঁটে লিপষ্টিক আর লুপ কানের দুলে শুভশ্রী ধরা দেন ক্যামেরার সামনে।

ব্যাকগ্রাউন্ড হিসেবে বেছে নিয়েছেন কমলা রঙ্গের দেওয়াল। সেই দেওয়ালে আবার ঝোলানো হয়েছিল বেশ কিছু ক্রস।

সেই সঙ্গে বোল্ড এক্সপ্রেশন দিয়েছেন এই অভিনেত্রী।

রাফ এন্ড টাফ বোল্ড লুকে ছবির জন্য পোজদিয়েছেন তিনি। সেই শুটের সময় একটি ভিডিও ধারণ করেন তিনি।

সেই ভিডিও দেখে তার ভক্ত অনুরাগীরা কমেন্টে প্রশংসার বন্যা  বইয়ে দিয়েছেন।

তবে কিছু মানুষ তাতে কটাক্ষ করে লিখেছেন, ওভার এক্সপ্রেশন দিয়ে ফেলেছেন শুভশ্রী। যা মোটেও ফ্যাশন ফিলিংস আনছে না! বরং মনে করিয়ে দিচ্ছে, ভূতের সিনেমার কথা।

‘ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে’, ‘হাসিটা যেমন ভয়ানক, তেমন ছবি তোলার সময় মুখটাও’-র মতো নানা কমেন্ট পড়েছে সেখানে।

আরও পড়ুন:


পাগলীর জন্ম নেওয়া সন্তানের পিতা এমপি বদি

টস জিতে ফিল্ডিংয়ে পাকিস্তান

শোয়েব মালিককে ‘দুলাভাই’ ‘দুলাভাই’ বলে ডাকল ভারতীয় দর্শকরা (ভিডিও)


এবারই প্রথম ট্রলের শিকার হননি শুভশ্রী। এর আগেও বেশ কয়েকবার তাকে নিয়ে নেট পাড়ায় হয়েছে ট্রলিং।

ছেলের বয়স এক বছর হওয়ার আগেই বেশ খানিকটা মেদ ঝরিয়ে নিয়েছেন এই অভিনেত্রী।

কিছুদিন আগেই ছেলে স্বামী সহ ঘুরে এসেছেন মালদ্বীপ থেকে। সেখানে ব্রালেট পোশাকে ফটোশুট করে ভক্তদের চমক দেখিয়েছিলেন।

news24bd.tv/তৌহিদ

পরবর্তী খবর

আরও বাড়ছে আরিয়ানকাণ্ডে রহস্যের জট

অনলাইন ডেস্ক

আরও বাড়ছে আরিয়ানকাণ্ডে রহস্যের জট

মাদক মামলায় গ্রেফতার হয়েছেন তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। একের পর এক জামিন আবেদন বাতিল হচ্ছে তার। মুম্বাইয়ের বিশেষ আদালতের পর হাইকোর্টও তার জামিন নাকচ করেছেন। এরই মধ্যে আটক করা হয়েছে আরিয়ানকে ফাঁসাতে ১৮ কোটি রুপির চুক্তির অভিযোগ তোলা কিরণ গোসাভিকেও। খবর হিন্দুস্তান টাইমসের।

ভারতীয় সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন পুণের পুলিশ কমিশনার অমিতাভ গুপ্ত।

জানা গেছে, ২০১৮ সালে একটি প্রতারণা মামলায় হয়েছিল গোসাভির বিরুদ্ধে। সে মামলাই তার বিরুদ্ধে নোটিশ জারি করেছিল পুণে পুলিশ। এরপর থেকে লাপাত্তা গোসাভি। কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, মহারাষ্ট্রে আতঙ্কে আছেন। উত্তরপ্রদেশ আত্মসমর্পণ করবেন। যদিও গোসাভির এ দাবি নাকচ করে দিয়েছিল উত্তরপ্রদেশের লখনউ পুলিশ।

মুম্বাইয়ের প্রমোদতরীতে এনসিবির অভিযানে উপস্থিত ছিলেন গোসাভি। এনসিবি দপ্তরে আরিয়ান খানের সঙ্গে সেলফিও তুলেছেন তিনি। এরপর থেকে আলোচনায় আসেন এ ব্যক্তি। দুই জায়গার ছবি এবং ভিডিও থেকে আরিয়ানের সঙ্গে তার যোগসূত্র পায় পুলিশ।

এর আগে, শাহরুখ পুত্র আটক হওয়ার পর এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। শুরুতে সবাই মনে করেছিলেন তিনি এনসিবির কোনো কর্মকর্তা। পরবর্তী সময়ে জানা যায় ওই ব্যক্তি এনসিবি’র কেউ নন। তিনিই কিরণ গোসাভি। ওই ঘটনার পর থেকে পলাতক ছিলেন তিনি। 

এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) পক্ষ থেকে জানানো হয়, ওই ব্যক্তি আরিয়ানের এই মামলার মূল সাক্ষী।

আরও পড়ুন:

'বিদ্রোহের' কারণ জানিয়ে ক্ষমা চাইলেন ডি কক


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর?

অনলাইন ডেস্ক

কবে বিয়ে করছেন আলিয়া-রণবীর?

দীর্ঘদিন ধরেই প্রেম করছেন বলিউডের দুই সুপারস্টার রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর সামনেই শীতেই বিয়েটা সেরে নিতে চাইছেন এই বলিউড তারকা জুটি। বলিউডের বাতাসে কান পাতলেই এমনটাই শোনা যাচ্ছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

একদম সরাসরি স্বীকার না করলেও অনেকবারই আকার-ইঙ্গিতে তাদের সম্পর্কের গভীরতা বুঝিয়ে দিয়েছেন এই বলিউড জুটি। আবার একে-অপরের জন্মদিনে বিশেষ ছবির মাধ্যমে শুভেচ্ছা জানানো, পারিবারিক মুহূর্তগুলো ভাগাভাগি করে নেওয়ার মাধ্যমেও তারা বুঝিয়েছেন তাদের সম্পর্কের পরিধি পরিবারেও ছড়িয়ে গেছে।

ফলে তাদের বিয়ে নিয়ে গুঞ্জনটা শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। গত বছরেই হয়তো বিয়ে করে ফেলতেন এই তারকা জুটি। তবে করোনাভাইরাসের প্রকোপে তা আর করা হয়ে ওঠে নি। এছাড়া গত বছর বাবাকেও হারিয়েছেন রণবীর। তাই এবারের শীতেই হয়তো শুভকাজটা সেরে ফেলবেন এই জুটি।

রণবীরের সঙ্গে মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন আলিয়ার মা সোনি রাজদান। তার মতে, এখনো সময় আছে, ভবিষ্যতে কোনো একদিন বিয়েটা হবে। একটি সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, ‘আমিও জানি না বিয়েটা কবে হবে। আমি নিজেই কিছু খবরের জন্য অপেক্ষা করছি।’

অন্যদিকে, একই মাসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের আরেক তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও।

আরও পড়ুন:

জানা গেল স্কুলশিক্ষার্থীদের টিকা দেওয়ার তারিখ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর