নিজের শারীরিক জটিলতা নিয়ে মুখ খুললেন তামান্না

নিজের শারীরিক জটিলতা নিয়ে মুখ খুললেন তামান্না

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয় দক্ষতা ও সৌন্দর্যের কারণে লাখো ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। দক্ষিণী সিনেমায় অনেক ব্যবসা সফল চলচ্চিত্রের উপহার দিয়েছেন তামান্না।

বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলি’র মাধ্যমে বিশেষ খ্যাতি অর্জন করেছেন তামান্না ভাটিয়া।

তবে ভক্তদের জন্যে একটি খারাপ খবরও দিয়েছেন নায়িকা। সম্প্রতি নিজের শারীরিক জটিলতা নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

news24bd.tv

বর্তমানে ‘এফ থ্রি’ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত তামান্না। এই সিনোমার প্রচারে এক সাক্ষাৎকারে তামান্না বলেন, ‘আমার খাদ্যাভাস অনেক ভালো।

কিন্তু অতিরিক্ত শারীরিক কসরত ও মানসিক চাপের কারণে আমার শারীরিক জটিলতা দেখা দিয়েছে। আমি এখন এই জটিলতা থেকে বের হতে পারছি না। ’

তামান্না আরও জানান, শারীরিক জটিলতা দূর করতে এখন তিনি প্রাকৃতিক উপায়ে চাষ করা খাবার খাওয়ার চেষ্টা করছেন। পাশাপাশি নিয়মিত শারীরিক কসরতও চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন


প্রযুক্তির ছোঁয়ায় ঘটকালি, পেশা হিসেবে নিচ্ছেন অনেকেই

গভীর সমুদ্রের সম্পদ সুরক্ষায় অবদান রাখছে কোস্টগার্ড

আজ বিশ্ব প্রবীণ দিবস

রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ শুক্রবার


গত বছর করোনাভাইরাসে আক্রান্ত হন তামান্না। তার পরিবারের অন্য সদস্যরাও আক্রান্ত হয়েছিলেন। যদিও পরবর্তী সময়ে সবাই সুস্থ হয়েছেন।

বর্তমানে তামান্নার ঝুলিয়ে আছে বেশ কয়েকটি সিনেমা। ‘এফ থ্রি’ ছাড়াও ‘ঘানি’, ‘মায়েস্ট্রো’, ‘সেটিমার’, ‘গুরথুন্দা সীতাকালাম’, ‘বোল চুরিয়া’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমায় দেখা যাবে তাকে। বলিউড অভিনেতা রিতেশ দেশমুখের সঙ্গে ‘প্ল্যান এ প্ল্যান বি’ সিনেমাতে অভিনয় করছেন তিনি।

news24bd.tv এসএম