পরিচালকের সঙ্গে রাত কাটাতে হবে শুনে যা বলেছিলেন অভিনেত্রী

পরিচালকের সঙ্গে রাত কাটাতে হবে শুনে যা বলেছিলেন অভিনেত্রী

অনলাইন ডেস্ক

সিনেমা জগতে এমন কথা অহরহ শোনা যায়। বিশেষ করে বলিউড বা দক্ষিণী সিনেমায়তো কাউচ, যৌন হেনস্তা, স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ নিয়মিত ঘটনা। এখন পর্যন্ত অনেকেই এসব বিষয় নিয়ে মুখও খুলেছেন। বিশেষ করে কাস্টিং কাউচ নিয়ে কথা বলেছেন ভারতের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক তারকা অভিনয়শিল্পীরা।

এবার এমন এক ঘটনা নিয়ে মুখ খুললেন ভারতের মডেল ও টেলিভিশন অভিনেত্রী স্নেহা জৈন। বেশ কিছু হিন্দি ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তিনি। তিনিও কুপ্রস্তাব পেয়েছিলেন।

news24bd.tv

ভারতীয় একটি সংবাদমাধ্যমে স্নেহা বলেন - এটি কোন বছর ঘটেছিল, তা সঠিকভাবে মনে করতে পারছি না।

দক্ষিণী সিনেমার একজন কাস্ট্রিং ডিরেক্টরের ফোন কল আসে। সে আমাকে একটি সিনেমায় কাজের প্রস্তাব দেয়। চুক্তিপত্রে স্বাক্ষর করার জন্য আমি হায়দরাবাদে যাই।

আরও পড়ুন


ভালো বেতনে শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরির সুযোগ

পদ্মায় নৌকাডুবি: প্রায় দুই ঘণ্টা পানিতে ভেসেও রক্ষা পেল ৪ মাসের শিশু

আত্মহত্যা করার দম নেই বলে আপনাকে ছাড়া বেঁচে থাকতে হবে

অভিযোগে নানা অসঙ্গতি, নুসরাতকে তলব করেছে পিবিআই


তিনি আমাকে আগেই বলেছিল, সাইন করার সময়ে অর্ধেক পারিশ্রমিক দেবেন। কিন্তু হায়দরাবাদ যাওয়ার পর কাস্টিং ডিরেক্টর বলেন, ‘আপনাকে পরিচালকের সঙ্গে এক রাত কাটাতে হবে। তিনি যা বলেন তা শুনতে হবে। এরপরই অর্ধেক পারিশ্রমিক দেওয়া হবে। ’ আমি তাকে বলেছিলাম, না সেটা সম্ভব না, আর এটা ঠিক না। আমি এ ধরনের সিনেমার অংশ হতে চাই না।

২০১৬ সালে ‘কৃষ্ণাদাসী’ ধারাবাহিক নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান স্নেহা। ধারাবাহিকটির পুরবা দেশমুখ চরিত্রে কয়েকটি এপিসোডে কাজ করেন তিনি। ‘ক্রাইম পেট্রোল’-এর কিছু এপিসোডে কাজ করেন স্নেহা।

news24bd.tv এসএম