আপনারা সেই সময় কই ছিলেন?

আপনারা সেই সময় কই ছিলেন?

Other

২০০১ সালের নির্বাচনের পর জামায়াত/বিএনপি জোট সরকার ক্ষমতায় আসার পর "অপারেশন ক্লিন হার্ট" নামক একটি অভিযান করা হয়। সেই অভিযানে কত জন মানুষকে হত্যা এবং গুম করা হয়েছিল? তার পাশাপাশি বিরোধী দলসহ কত জন নিরীহ মানুষের বিরুদ্ধে মিথ্যা মামলা দেয়া হয়? কত জন মানুষকে নির্যাতন করা হয় এবং চিরতরে পঙ্গু করা হয়? কত জন নারীকে ধর্ষণ করা হয়? 

সংখ্যালঘু বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের উপর অত্যাচার কারা করেছিল? একসঙ্গে বাংলাদেশের ৩০০ জায়গায় ৫০০ বোমা বিস্ফোরণ কারা করে এবং কাদের ইন্ধনে করে? "বাংলা ভাই" কে ছিল এবং কারা তাকে প্রশ্রয় দিয়েছিল? ২১ অগাস্ট গ্রেনেড হামলা কাদের ইন্ধনে হয়েছিল? সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বাবর এখনও জেলে কেন?

আরও পড়ুন:


নিবন্ধন নেই, তবুও বন্ধ হচ্ছে না যেসব হ্যান্ডসেট

বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করল সরকার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট

বিএনপির স্ট্যান্ডবাজি ডিপ ফ্রিজে: ওবায়দুল কাদের

ঢাবি’র ভর্তি পরীক্ষা বাকৃবিতে অনুষ্ঠিত

চিৎকার বন্ধ করতে সন্তানের গলায় ছুরি, মাকে ধর্ষণ

গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ইউরোপীয় বাংলাদেশ ফোরাম


জজ মিয়া কে ছিল? দশ ট্রাক অবৈধ অস্ত্র কেন আর কারা এনেছিল? গাজীপুরের আহসানউল্লাহ মাস্টার এমপিকে কারা হত্যা করেছিল? সাবেক অর্থমন্ত্রী কিবরিয়াকে কারা হত্যা করেছিল? গিয়াসউদ্দিন আল মামুন কার বন্ধু ছিল? সে কত হাজার কোটি টাকা পাচার করেছিল? সে এখন কোথায় আর তার বন্ধু এখন কোথায়?

আর যারা (তথাকথিত বিশেষজ্ঞ/বুদ্ধিজীবী) এখন "হায় হায় দেশ ধ্বংস হয়ে যাচ্ছে" বলে মুখে ফেনা তুলছেন তাদের জন্য আমার একটা প্রশ্ন- আপনারা সেই সময় কই ছিলেন?

(ফেসবুক থেকে সংগৃহীত)

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর