কাল চাঁদপুর জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ

কাল চাঁদপুর জেলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ

অনলাইন ডেস্ক

আগামীকাল শনিবার চাঁদপুর জেলা আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সমাবেশ ও বর্ধিত সভা অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বিশেষ অতিথি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। প্রধান বক্তা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

 

তবে দীর্ঘদিনের সাংগঠনিক বিরোধ এবং সরাসরি মুখ দেখাদেখি না হওয়ার মধ্যে তৃণমূলের এই সমাবেশকে ঘিরে বেশ উত্তেজনা চলছে। পুলিশ এবং অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও পরিস্থিতি শান্ত রাখতে প্রস্তুতি নিয়েছে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল সবধরণের শঙ্কা উড়িয়ে দিয়ে জানান, শনিবারে তৃণমূলের সমাবেশ এবং পরের দিন রবিবার একই স্থানে বর্ধিত সভার জন্য সবধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে।

খোঁজ নিয়ে দেখা গেছে, এই মেয়াদে আওয়ামী লীগ ক্ষমতায় আসার কিছুদিন পর থেকেই জেলা কমিটির সভাপতি, সাবেক পৌর মেয়র নাসিরউদ্দিন আহম্মদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারীসহ আরো অনেকের সঙ্গে স্থানীয় সংসদ সদস্য ডা. দীপু মনি এবং তার অনুসারিদের সঙ্গে বিরোধ চলছে।

গত কয়েকটি বিশেষ দিবস এবং দলীয় কর্মকাণ্ডেও এসব নেতারা পৃথক আয়োজন করেন।

তবে গত বুধবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সব পক্ষের নেতাদের উপস্থিতিতে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে ঢাকায় থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এ সময় সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আরও পড়ুন:


নিবন্ধন নেই, তবুও বন্ধ হচ্ছে না যেসব হ্যান্ডসেট

বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করল সরকার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট

বিএনপির স্ট্যান্ডবাজি ডিপ ফ্রিজে: ওবায়দুল কাদের

ঢাবি’র ভর্তি পরীক্ষা বাকৃবিতে অনুষ্ঠিত

চিৎকার বন্ধ করতে সন্তানের গলায় ছুরি, মাকে ধর্ষণ

গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ইউরোপীয় বাংলাদেশ ফোরাম


 

সমাবেশ ও বর্ধিত সভায় চাঁদপুরের সব আসনের সংসদ সদস্য বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সুজিত রায় নন্দী, অ্যাডভোকেট নজিবউল্লাহ হিরো প্রমূখ।

news24bd.tv/আলী