এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের জন্য সেরা সুযোগ : মুশফিক

এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের জন্য সেরা সুযোগ : মুশফিক

Other

নিজেদের সর্বোচ্চ সাফল্য অর্জনে এবারের টি টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের জন্য সেরা সুযোগ। সাম্প্রতিক ফর্ম ধরে রাখতে পারলে বিশ্বকাপেও দল ভাল করবে। এমনটাই মনে করেন তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। পাশাপাশি ওমান-আরব আমিরাতের ট্রু উইকেটে নিজেকে প্রমাণ করতে মুখিয়ে আছেন সৌম্য সরকার।

 

সবশেষ আইসিসি বিশ্বকাপের কথাই ধরুন। ২০১৯ এ দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ আর আফগানিস্তানের বিপক্ষে লাল সবুজদের প্রতিটি জয় কতই না আলোড়ন ফেলেছিল এদেশের ক্রিকেট অঙ্গনে। সেবারই আইসিসি ইভেন্টে শেষবারের মত দেখা মেলে পঞ্চপান্ডবের। প্রায় দুই বছর ব্যবধানে দরজায় কড়া নাড়ছে আরেক বিশ্ব আসর। কিন্তু নেই মাশরাফি, নেই তামিম।

এরপরেও সাম্প্রতিক সময়ে ব্যাক টু ব্যাক তিনটি সিরিজ জয়ে বিশ্বকাপে টাইগারদের উপর প্রত্যাশা বেড়েছে। জাতীয় দলের মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিমও মনে করেন এবার বেস্ট চান্স টাইগারদের।

উইকেটের পিছনে দীর্ঘদিন ধরেই আছে মুশফিকের গ্লাভস। তবে নিউজিল্যান্ড সিরিজেই  জানিয়ে দিয়েছেন আর নয়। সিদ্ধান্তটা নিজের হলেও চাওয়াটা যে দলের তা অস্বীকার করেন নি।

আরও পড়ুন:


নিবন্ধন নেই, তবুও বন্ধ হচ্ছে না যেসব হ্যান্ডসেট

বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করল সরকার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট

বিএনপির স্ট্যান্ডবাজি ডিপ ফ্রিজে: ওবায়দুল কাদের

ঢাবি’র ভর্তি পরীক্ষা বাকৃবিতে অনুষ্ঠিত

চিৎকার বন্ধ করতে সন্তানের গলায় ছুরি, মাকে ধর্ষণ

গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ইউরোপীয় বাংলাদেশ ফোরাম


 

মুশফিক যখন মিডল অর্ডারে ভরসা, সেখানে নির্ভরতার পরীক্ষায় বারবার অবতীর্ণ হচ্ছেন সৌম্য সরকার। কখনো হাসছে ব্যাট, তো কখনো হচ্ছে হতাশ। দেশ ছাড়ার আগে সৌম্য শোনালেন আশার কথা। জানিয়ে গেলেন ব্যাটে এবার শাণ দেয়া হয়েছে বেশ।

নিউজিল্যান্ড অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাটিতে সিরিজ জয়। আনন্দ যতটা না তারচেয়ে সমালোচনাটা বেশি উইকেট নিয়ে। সবার প্রশ্ন একটাই, স্লো উইকেটে খেলে কি বিশ্বকাপের প্রস্তুতি হয়?

news24bd.tv/আলী