রাজধানীর তেজগাঁওয়ে বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত

রাজধানীর তেজগাঁওয়ে বিস্ফোরণ, ২ শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক

শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে রাজধানীর পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণে দগ্ধ দুজন শিক্ষার্থীকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

আহত শিক্ষার্থীদের একজন ইয়াসিন তালুকদার (৩১)। তার বাড়ি চাঁদপুর।

অপর শিক্ষার্থীর নাম-পরিচয় না জানা গেলেও তার আনুমানিক বয়স (২৭) বলে জানা গেছে।

এ বিষয়ে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান (ওসি) বলেন, বিস্ফোরণটি ঠিক কী কারণে হয়েছে তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছেন।

শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে তেজগাঁওয়ের ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ ঘটনা ঘটে জানিয়েছেন ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ।

তিনি বলেন, রাত ৯টার দিকে পূর্ব তেজতুরী বাজারের একটি ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিন তলার একটি রুমে দুজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণের তারা আহত হয়েছেন।  

আরও পড়ুন:


নিবন্ধন নেই, তবুও বন্ধ হচ্ছে না যেসব হ্যান্ডসেট

বিদেশি চ্যানেলের সম্প্রচার বন্ধ করল সরকার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট

বিএনপির স্ট্যান্ডবাজি ডিপ ফ্রিজে: ওবায়দুল কাদের

ঢাবি’র ভর্তি পরীক্ষা বাকৃবিতে অনুষ্ঠিত

চিৎকার বন্ধ করতে সন্তানের গলায় ছুরি, মাকে ধর্ষণ

গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি চায় ইউরোপীয় বাংলাদেশ ফোরাম


 

তিনি আরও বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা তেমন কিছু পায়নি। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

news24bd.tv/আলী