তৈমুরকে কার মতো দেখতে চান কারিনা?

তৈমুরকে কার মতো দেখতে চান কারিনা?

তৈমুরকে কার মতো দেখতে চান কারিনা?

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সাইফ আলী খান আর কারিনা কাপুর খানের একমাত্র সন্তান তৈমুর আলী খান পাতৌদি। বলিউডের এই তারকা জুটিকে যখনই সাংবাদিকেরা কাছে পান, তৈমুরকে নিয়ে একটি প্রশ্ন থাকবেই। আর তাতে অভ্যস্ত হয়ে গেছেন তাঁরা। আগামী ১ জুন মুক্তি পাচ্ছে কারিনা কাপুরের নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং।

মা হওয়ার পর এটাই কারিনার প্রথম ছবি মুক্তি পাচ্ছে। তাই এই ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত তিনি। প্রায়ই সাংবাদিকদের মুখোমুখি হতে হচ্ছে। এর মাঝে একজন সাংবাদিক জিজ্ঞেস করেন, তৈমুর দেখতে কার মতো? কারিনা বলেন, আমার তো মনে হয় তৈমুর দেখতে ওর বাবার মতো।

আর ওর চোখগুলো জাপানি সামুরাইদের মতো। জাপানের প্রাক-শিল্পাঞ্চল যুগের সামরিক বাহিনীর সদস্য বা জাপানি যোদ্ধাদের সামুরাই বলা হতো। সামুরাই শব্দের অর্থ ‘কাউকে সেবা করা’।

আরেকজন সাংবাদিক জানতে চান, তৈমুরের জন্য আপনি ঠিক কোন পেশা বেছে নেবেন? কারিনা বলেন, আমি আমার ছেলের ইচ্ছার বিরুদ্ধে কিছু চাপিয়ে দিতে চাই না। সে কী করবে, আমি চাই তা নিজে নির্বাচন করুক। তবে আমি চাইব, তৈমুর একজন ক্রিকেটার হোক।

কারিনা কাপুরের শ্বশুর মনসুর আলী খান পাতৌদি ছিলেন ভারতের জনপ্রিয় একজন ক্রিকেটার। কিন্তু তাঁর ছেলে সাইফ আলী খান সেই পথে পা বাড়াননি। মা শর্মিলা ঠাকুরের মতো নিজেকে যুক্ত করেছেন চলচ্চিত্রের সঙ্গে।

সন্তান জন্মের পর তাকে মিডিয়ার কাছ থেকে লুকিয়ে রাখার প্রবণতা দেখা যায়নি সাইফ বা কারিনার মধ্যে। কিছুদিন আগে তৈমুরের নতুন একটি ছবি প্রকাশ পায়। ছবিতে দেখা গেছে, কারিনা তাঁর সন্তান তৈমুরকে কোলে নিয়ে কপালে চুমু খাচ্ছেন। তিন মাস বয়সী তৈমুরও মায়ের আদর বেশ উপভোগ করছেন। পরে সাইফ এক সাক্ষাৎকারে বলেন, তাঁদের সন্তান তৈমুরের এই ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে যাওয়ায় কারিনার মন কিছুটা খারাপ হয়েছিল। মায়ের মন তো, ভেবেছিল পাছে সন্তানের ওপর নজর লেগে না যায়। এসব বিষয়ে অবশ্য শতভাগ অবিশ্বাসী সাইফ।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

সম্পর্কিত খবর