নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, আহত ৬

নোয়াখালীতে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ-গোলাগুলি, আহত ৬

Other

নোয়াখালীর সোনাইমুড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুটি গ্রামের বাসিন্দাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন ৬ জন। গুরুতর আহত ৪ জনকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১ অক্টোবর) রাত 9 টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের তালতলা বাজারে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন - নাউড়ী গ্রামের জাফর মাষ্টারের ছেলে ফয়সাল (২০), আবুল বাশারের ছেলে আরমান হোসেন (১৮), দ্বীন মোহাম্মদের ছেলে মনির (৪৫), জাহাঙ্গীর আলমের ছেলে জিসান (২০), সহিদ উল্যার ছেলে শাহাদাত হোসেন (১৯), আজিজ উল্যার ছেলে মানিক (১৬)।

প্রত্যেক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে উপজেলার ৯নং দেওটি ইউনিয়নের আমিরাবাদ স্কুল মাঠে নাউড়ী গ্রাম ও খিলপাড়া গ্রামের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলাকে কেন্দ্র করে আমিরাবাদের কিছু ছেলের সাথে নাউড়ী গ্রামের কয়েকজন ছেলের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রাত সাড়ে আটটার দিকে আমিরাবাদ গ্রামের অজ্ঞাতনামা ১২-১৫ জন অস্ত্রধারী নাউড়ী গ্রামের তালতলা বাজারে অতর্কিত ভাবে হামলা চালায়।

হামলাকারীরা নাউড়ী গ্রামের ছেলেদের দেখে ধাওয়া দিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে ৬ জন গুরুত্বর আহত হয়। স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনাইমুড়ী বজরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ফয়সাল, আরমান, জিসান, মানিককে নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো জানান,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

news24bd.tv এসএম

আরও পড়ুন


অভিযোগে নানা অসংগতি, নুসরাতকে তলব পিবিআই’র

অর্ধেক ফুসফুস নিয়ে অভিনেত্রীর বাঁচার লড়াই

তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ দুই শিক্ষার্থী আইসিইউতে

অ্যাস্ট্রাজেনেকার ৭ লাখ ৯০ হাজার টিকা আসছে আজ