ঝিনাইদহে প্রশ্নপত্র ফাঁস চক্রের মহিলাসহ ৬ সদস্য আটক

ঝিনাইদহে প্রশ্নপত্র ফাঁস চক্রের মহিলাসহ ৬ সদস্য আটক

প্রাথমিক শিক্ষক নিয়োগে প্রশ্নফাঁস!

ঝিনাইদহে প্রশ্নপত্র ফাঁস চক্রের মহিলাসহ ৬ সদস্য আটক

শেখ রুহুল আমিন, ঝিানইদহ

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ইমো ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আদান-প্রদান করার অভিযোগে ঝিনাইদহে মহিলাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে তাদেরকে শহরের দিশারী প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজ ও হামদহ পিটিআই কেন্দ্র থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো: যশোর জেলার চৌগাছা উপজেলার ভগবানপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে মোঃ ফারুক হোসেন (৩৮), একই জেলার কোয়াতালি থানার জগহাটি গ্রামের লুৎফর রহমানের ছেলে আলী রেজা (২৭), চুয়াডাঙ্গা জেলার জাফরপুর গ্রামের গোলাম রহমানের মেয়ে সুরাইয়া আক্তার (৩১), ঝিনাইদহ সদর উপজেলার বামনাইল গ্রামের প্রদীব বিশ্বাসের ছেলে শ্রী পিকুল বিশ্বাস (৩০), একই জেলার আদর্শপাড়া বদর উদ্দিনের ছেলে রফিক আহমেদ জনি (৩২) ও একই জেলার হুদা সুরাট গ্রামের মহিউদ্দিনের ছেলে শাহিন আলম (২৭)। এ সময় এই চক্রের মহিলা সদস্যর কাছ থেকে একটি মোবাইল ফোন সেটও উদ্ধার করে।


 
সদর থানার ওসি শেখ ইমদাদুল হক জানান, এই ফাঁস চক্রের সদস্যরা প্রাথমিক নিয়োগ পরীক্ষায় শিক্ষক না হয়েও শিক্ষক সেজে দিশারী প্রি-ক্যাডেট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে ডিউটি নেন। বিষয়টি জেলা প্রশাসক জানতে পেরে পুলিশকে অবহিত করলে পুলিশ তাদেরকে আটক করে। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী শহরের হামদহ পিটিআই কেন্দ্র থেকে ভুয়া শিক্ষকদের আটক করে থানায় নিয়ে আসা হয়।  

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)


    

 

সম্পর্কিত খবর