পুরোপুরি সৎ হওয়ার কোন কারণ নেই
পুরোপুরি সৎ হওয়ার কোন কারণ নেই

পুরোপুরি সৎ হওয়ার কোন কারণ নেই

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ২ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

মেষ: আপনি সম্ভবত নিজেকে দুটি দিকে টানতে পারেন একটি জিনিস চিন্তা করছেন, কিন্তু অন্যটি করছেন। পুরোপুরি সৎ হওয়ার কোন কারণ নেই। আপনি একটি সম্পূর্ণ ইউ-টার্ন করবেন না এবং মধ্য প্রবাহে পরিবর্তন করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল অন্যান্য মানুষকে অবহিত রাখা।

বৃষ: অর্থ আপনার জীবনের বেশিরভাগ ক্ষেত্রে অনুপ্রবেশ করবে। বাড়াবাড়ির জায়গায় লিপ্ত হওয়ার জন্য এটি মোটেও খারাপ সময় নয়।   আপনার ঘর এবং পারিবারিক বিষয়গুলিকে মৌলিকভাবে পুনর্বিন্যাস করার সুযোগ আছে। এমনকি যদি শুধুমাত্র একটি ছোট কিন্তু গভীরভাবে সন্তোষজনক উপায়ে ভাবা যায় তবেই।  

মিথুন: আপনাকে মনে রাখতে হবে যে আপনার অনুভূতি সম্পর্কে কথা বলা সর্বদা সচেষ্ট। এটি যতটা কঠিন ততই ভাল। আপনার ভাবনা দিয়ে আপনার আবেগ কে আয়ত্বে রেখে লাভ নেই। কখনও কখনও, একমাত্র কাজ যা করবে তা হল কাঁচা আবেগ এবং সততা।

কর্কট: পর্দার আড়ালে অবশ্যই অনেক কিছু ঘটছে। আপনারা কেউ দাতব্য কর্মকাণ্ডে জড়িত হবেন। অন্যদের জন্য এটি যতটা সম্ভব দ্রুত এবং শান্তভাবে চাকরি নিয়ে আসার বিষয় হবে। আপনি কোন দিকে আছেন তা ঠিক করুন এবং তারপরে সেদিকে যান।  

সিংহ: আপনার পরবর্তীতে শক্তির একটি বিশাল উৎস থাকতে পারে। অতএব আগাম পরিকল্পনা করা কঠিন, কারণ আপনি কী করতে চান তা হয়তো জানেন না! এটা বোধ করা ভালো হতে পারে যে ভবিষ্যত অনেক উন্মুক্ত।  

কন্যা: আপনি যা চান তা না পেলে আপনি একটি আসল নাটক তৈরি করতে পারেন। এটি আপনার জীবনের সেই সময়গুলির মধ্যে একটি যখন আপনার আকাঙ্ক্ষা পূরণ করা উচিত। আশেপাশের ব্যক্তিদের পরিবর্তনের জন্য আপনাকে সময় দেওয়া উচিত! মুশকিল হল যে অন্য লোকেরা ঠিক তেমনই অনির্দেশ্য।

তুলা: এটি একটি দ্রুত পরিবর্তনের দিন। মধ্য সকালের আশেপাশে ফলপ্রসূ আলোচনা এবং আকর্ষণীয় খবরের সম্ভাবনা থেকে শুরু হবে। মানসিক উত্তেজনার মধ্য দিয়ে দুপুরের ব্যবহারিক কাজ এবং সন্ধ্যায় গভীর রহস্য বা উত্তেজনার সম্ভাব্য বিস্ফোরণ। দিনটি উপভোগ করুন! 

বৃশ্চিক: কোনও প্রশ্ন নেই যে ব্যবসায়িক বিষয়ে মনোনিবেশ করার জন্য এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহূর্ত। যদি কোন সুযোগে, আপনি একটি  সম্পর্কের জন্য বাড়তি উত্তেজনা আনতে পারেন তবেই দুপুরের দিকে আপনার পরিকল্পনাগুলি তৈরি করুন। তারপরে আপনাকে যা করতে হবে তা নিশ্চিত করতে হবে যে নগদ পরিস্থিতি আপনার পক্ষে রয়েছে।

ধনু: আবেগপ্রবণ আন্দোলন আপনার কর্মের পরিণতির মুখোমুখি হতে পারে। কিছু লোক আপনার অতীত থেকে ফিরে আসতে পারে। অন্যরা রহস্যজনকভাবে উপস্থিত হবে যেন তারা আপনার মন বুঝতে পারছে। যাই হোক না কেন মন খোলা থাকুন এবং মনে রাখবেন যে এমনকি সবচেয়ে তুচ্ছ কার্যকলাপের একটি উদ্দেশ্য থাকতে পারে।

মকর: আপনি স্বাভাবিকের চেয়ে বেশি ব্যস্ত হতে পারেন। সম্ভবত কারণ, আপনি খুব বেশি সময় নিয়েছেন। এমনকি যদি আপনি নিজে দ্বিগুণ বুকিং করে থাকেন বা সম্পূর্ণ বিপরীত প্রতিশ্রুতি দিয়ে থাকেন, তাহলেও আপনাকে তা করতে সক্ষম হওয়া উচিত। আপনি আপনার নিজের সম্পর্কে মূল্যবান কিছু আবিষ্কার করতে পারেন।

আরও পড়ুন:


জিয়াউদ্দিন বাবলুর মৃত্যুতে হানিফের শোক

করোনা প্রতিরোধে টিকার বিকল্প কোভিড পিলের পরীক্ষামূলক প্রয়োগে সাফল্য

সোমবার থেকে ১০ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক হচ্ছে ভারতে

নতুন যে চার ফিচার আসছে হোয়াটসঅ্যাপে


কুম্ভ: সময় এসেছে একটু সৃজনশীলতার। এর অর্থ এই নয় যে আপনাকে একজন মহান শিল্পী হতে হবে। কিন্তু আপনি যা কিছু করবেন তা আপনার ব্যক্তিগত দক্ষতা, প্রতিভা এবং আগ্রহের উপর ভিত্তি করে হওয়া উচিত। বরং বন্ধু এবং অংশীদারদের সঙ্গে দূরত্ব রাখুন। তাদের কাজ করতে দেওয়া ঠিক আছে তবে নজর রাখুন।  

মীন: আপনার একটি সহজ পছন্দ আছেন। আপনি যেখানে আছেন সেখানে থাকুন বা এগিয়ে যান। আপনার সিদ্ধান্ত বাস্তবায়িত করা, অবশ্যই, একটি ভিন্ন বিষয়! সম্ভবত সেজন্যই আপনাকে পরিষ্কার হতে হবে এবং সেরা পরামর্শ চাইতে হবে।

news24bd.tv রিমু