কোনাবাড়ীতে ডাকাতির ১০ ঘন্টার মধ্যে দুইজন গ্রেপ্তার
কোনাবাড়ীতে ডাকাতির ১০ ঘন্টার মধ্যে দুইজন গ্রেপ্তার

কোনাবাড়ীতে ডাকাতির ১০ ঘন্টার মধ্যে দুইজন গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

গাজীপুরের কোনাবাড়ীতে ডাকাতির ১০ ঘন্টার মধ্যে তথ্য প্রযুক্তির সাহায্যে ডাকাতি হওয়া একটি মহিষ ও পিক-আপ উদ্ধার করেছে পুলিশ। এ সময় দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

পিক-আপ চালক রফিকুল ইসলামের অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১লা অক্টোবর) সাভারের ধামরাই এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. মাসুদ (২৮) এবং জুয়েল রানা (২৮)।

  

পুলিশ জানায়, ২৯ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা পশুহাট থেকে রানা মন্ডল নামে এক খামারী ২টি মহিষের বাচ্চা গাজীপুরের কালিগঞ্জ থানাধীন উলুখােলা মঠবাড়ীয়া যাওয়ার জন্য ১২ হাজার টাকা ভাড়া করে। ওই পিক-আপ ভ্যানে ২টি মহিষের বাচ্চা তুলে রওনা হন।  

আরও পড়ুন


ভুলে যাই বাস্তবতা

জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বর্ণাঢ্য জীবনী

জাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলুর জানাজার সময় ও স্থান

মিয়ানমারে ফেরত যেতে চাওয়ায় মুহিবুল্লাহকে হত্যা: পররাষ্ট্রমন্ত্রী


পরে (৩০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫ টা সময় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে গাজীপুরের কোনাবাড়ী বাইমাইল ব্রীজের সামনে পৌঁছলে ৭/৮ জন ডাকাত দল একটি ট্রাক দিয়ে গতিরোধ করে।

পরে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে পিক-আপসহ মহিষ দুটি লুটে নেয়। পরে পিক-আপ চালক জিএমপি কোনাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ উদ্ধার অভিযান চালায়।  

জিএমপি কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে শনিবার (২ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv/ কামরুল