কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ
কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ

কালীগঞ্জে ৪০০ কৃষকের মাঝে টাকা, বীজ ও সার বিতরণ

Other

ঝিনাইদহ কালীগঞ্জে কৃষকদের মধ্যে পাটের বীজ ও সার বিতরণ করা হয়েছে। সকালে কালীগঞ্জ কৃষি অফিস চত্ত্বর থেকে উপজেলার বিভিন্ন এলাকার ৪০০ জন কৃষকের মাঝে এক কেজি পেয়াজের বীজ, ২০ কেজি ডিএপি সার, ২০ কেজি এমওপি সার, ৩০০ গ্রাম সুতা, এক রোল পলিথিন এবং নগদ ২৮০০ টাকা দেওয়া হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গ্রীষ্মকালীন পেয়াজ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিশেষ প্রণোদনা কর্মসূচির আওতায় ২০২১-২২ অর্থবছরে ক্ষুদ্রও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যের টাকা, বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদমস্য আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ভাই চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীন।

 

আরও পড়ুন


রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ'র মৃত্যু

রাষ্ট্রীয় নথি জালসহ কয়েকটি অপরাধে ফেঁসে যাচ্ছেন নাসির-তামিমা

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু


এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার আক্তারুল জামান মিয়া, সিনিয়র সাংবাদিক মোস্তফা আ. জলিল। কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ ও টাকা বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার শিকদার মোহায়মেন আক্তার।

news24bd.tv/ কামরুল