ফাঁকা প্লটে কিশোরীর রক্তাক্ত মৃতদেহ, ধারণা ধর্ষণের পর হত্যা!
ফাঁকা প্লটে কিশোরীর রক্তাক্ত মৃতদেহ, ধারণা ধর্ষণের পর হত্যা!

ফাঁকা প্লটে কিশোরীর রক্তাক্ত মৃতদেহ, ধারণা ধর্ষণের পর হত্যা!

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই ইউনিয়নের পালপাড়া কুরনীটেক নুর মোহাম্মদ এর ফাঁকা প্লট থেকে শনিবার বেলা ১২টার দিকে অজ্ঞাত পরিচয় (১৫) এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।  

পুলিশের ধারণা দুর্বৃত্তরা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে মৃতদেহ ওই স্থানে ফেলে রাখতে পারে। ওই কিশোরীর দেহের বিভিন্ন স্থানে ফুসকা ও জখমের চিহ্ন রয়েছে।  

পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার (২ অক্টোবর) সকালে এলাকাবাসী গোড়াই ইউনিয়নের পালপাড়া কুরনীটেক নুর মোহাম্মদ এর খালি প্লটে রক্তাক্ত অবস্থায় ওই কিশোরীর মৃতদেহ দেখতে পায়।

পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল শেষে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

আরও পড়ুন


রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ'র মৃত্যু

রাষ্ট্রীয় নথি জালসহ কয়েকটি অপরাধে ফেঁসে যাচ্ছেন নাসির-তামিমা

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু


টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সরব উদ্দিন, মির্জাপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার এস এম মনসুর মুসা, থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু ঘটনাস্থল পরিদর্শন করেন।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন জানান, ধর্ষণের পর গরম পানি ঢেলে শারিরীক নির্যাতন করে ওই কিশোরীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

news24bd.tv/ কামরুল