এবার হ্যাকারের কবলে শাবনূর
এবার হ্যাকারের কবলে শাবনূর

এবার হ্যাকারের কবলে শাবনূর

অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।   কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। এদিকে ফেসবুক আইডি খুলেছেন এই অভিনেত্রী।  

কিন্তু বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী ফের সামাজিক মাধ্যম নিয়ে বিপাকে পড়েছেন। ফেসবুক ছাড়া অন্যান্য মাধ্যমে তার ব্যবহৃত আইডিগুলোর নিয়ন্ত্রণ চলে গেছে হ্যাকারদের দখলে। এক ফেসবুক পোস্টে শাবনূর বিষয়টি সবাইকে জানিয়েছেন।   

শনিবার (২ অক্টোবর) এই জনপ্রিয় চিত্রনায়িকা তার ফেসবুক আইডিতে লেখেন, কেউ একজন আমার ইউটিউব, ফেসবুক পেইজ ও ইনস্টাগ্রাম হ্যাক করে এর কন্ট্রোল হাতে নিয়েছে। তবে আমি এখন আমার ফেসবুক আইডি ও ইনস্টাগ্রামে ঢুকতে পারছি। যদিও আমি নিশ্চিত না আমার ফেসবুক ও ইনস্টাগ্রাম আইডি পুরোপুরি আমার নিয়ন্ত্রণে আছে কিনা।  

তিনি আরও জানান, আপাতত তার আইডিগুলো থেকে কোনো কিছু পোস্ট হলে তা তিনি করছেন না। এছাড়া আইডি ফেরত পেলে খুব দ্রুতই সবাইকে জানাবেন বলেও উল্লেখ্য করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী।


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


এর আগে শাবনূরের নামে সামাজিক মাধ্যমে বেশকিছু ফেক আইডি চালানোর অভিযোগ পাওয়া গিয়েছিল। যার মাধ্যমে নাকি নানা ধরণের প্রতারণার শিকার হচ্ছিলেন কেউ কেউ।  এরপর গত মাসে প্রথম লাইভে এসে সামাজিক মাধ্যমে নিয়মিত হওয়ার ঘোষণা দেন ‘দুই নয়নের আলো’খ্যাত এই তারকা।   

news24bd.tv/আলী