শেরপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু
শেরপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

শেরপুরে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

Other

শেরপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে পানিতে ডুবে দুই খালাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। আজ শনিবার (২ অক্টোবর) দুপুরে সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের জঙ্গলদী নতুনপাড়া এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।  

মৃতরা হচ্ছে- শেরপুর শহরের চকপাঠক এলাকার ছানোয়ার হোসেনের ছেলে মাহমুদুল হাসান সুয়াইম (১৫) ও রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকার রফিক মিয়ার মেয়ে রাউফুন (১০)। এ ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন


রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

রাজধানীতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ জিকরুল্লাহ'র মৃত্যু

রাষ্ট্রীয় নথি জালসহ কয়েকটি অপরাধে ফেঁসে যাচ্ছেন নাসির-তামিমা

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে ৮ জনের মৃত্যু


স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সম্প্রতি শেরপুর সদর উপজেলার জঙ্গলদী এলাকার নানার বাড়িতে সপরিবারে বেড়াতে যায় দুই খালাতো ভাইবোন সুয়াইম ও রাউফুন। শনিবার দুপুরে তৌহিদ নামে আরও একজনসহ দুই ভাই-বোন মৃগী নদীতে গোসল করতে যায়।  

এ সময় গোসল করতে করতে হঠাৎ স্রোতের টানে নদীর ভেতরে চলে যায় তারা। এতে সাঁতার না জানায় মুহূর্তেই পানির নিচে ডুবে যায় দু'জনই। এদিকে তৌহিদ বাড়ি ফিরে গেলেও সুয়াইম ও রাউফুন না ফেরায় খোঁজাখুঁজি শুরু করে তাদের পরিবার ও স্থানীয়রা। প্রায় এক ঘন্টা খোঁজার পর দুপুর দেড়টার দিকে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

মৃতদের নানা মো. আমিনুল ইসলাম কাডু কান্নাজড়িত কণ্ঠে বলেন, দুপুর একটার দিকে তিনজনে মিলে বাড়ির পাশে মৃগী নদীতে গোসল করতে গিয়েছিল। কিন্তু আমার নাতি-নাতনিরা লাশ হয়ে বাড়ি ফিরল।  

সদর উপজেলার বলাইয়েরচর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আহম্মেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

news24bd.tv/ কামরুল 

পাঠকপ্রিয়