ডিভোর্সের ঘোষণা সামান্থার!
ডিভোর্সের ঘোষণা সামান্থার!

ডিভোর্সের ঘোষণা সামান্থার!

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম সুন্দরী অভিনেত্রী সামন্থা রুথ প্রভু। ভালোবেসে বিয়ে করেছিলেন আরেক অভিনেতা নাগা চৈতন্য আক্কিনেনিকে। তাদের চার বছরের সংসার জীবনের চার বছরের মাথায় ঘোষণা এলো বিয়ে বিচ্ছেদের। তাও আবার দক্ষিণী  গ্ল্যামার কন্য সামন্থা রুথ প্রভুর থেকে।

অবশেষে চার বছরের সংসার জীবনের ইতি টানলেন তারা।

তবে শনিবার (২ অক্টোবর ) বিকেলে এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দিয়েছেন  দুজনেই।

বিবৃতিতে নাগা ও সামান্থা বলেন, আমাদের শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি।  

তারা আরও জানান, এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব, যা ভবিষ্যতেও বহাল থাকবে। ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও গণমাধ্যমকর্মীদের অনুরোধ জানান, তারা যেন এ যুগলের পাশে থাকেন।

ভারতের দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে  নাগা ও ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে দুজনের অভিনয় জীবন শুরু হয়। সেই থেকে একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। সেই প্রেমের বিয়ে এবার ভেঙে গেল।

আরও পড়ুন:


বিএনপির আন্দোলনের হাতিয়ারে মরিচা ধরে গেছে: ওবায়দুল কাদের

নির্বাচন নির্বাচন খেলা আর হবে না: মির্জা ফখরুল

রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

প্রবাসীদের জন্য নতুন যে নির্দেশনা দিয়েছে সৌদি সরকার

এই দুই তারকার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বিয়ের পর সামান্থার অভিনয় করা পছন্দ করছে না নাগা পরিবার। তার ওপর ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। এর ফলে চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। সেজন্যই সামান্থার বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়া।

news24bd.tv/আলী

;