শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম : নুসরাত
শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম : নুসরাত

শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম : নুসরাত

অনলাইন ডেস্ক

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান গত ২৬ আগস্ট ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের নাম রেখেছেন ঈশান। অনেক দিন ধরে  ধরে একটি প্রশ্নের উত্তর খুঁজছে নেটিজেনরা। সেটা হলো, টালিউড অভিনেত্রী নুসরাত জাহানের সন্তানের পিতা কে? পুত্রসন্তান নিয়ে প্রেমিক-অভিনেতা যশের সঙ্গে ফিরে আসেন বাড়িতে।

মাতৃত্বের এই অভিজ্ঞতা দারুণভাবে উপভোগ করছেন  টালিউডের এই অভিনেত্রী। যদিও ছেলেকে এখনো প্রকাশ্যে আনেননি তিনি। তবে তার সন্তান ও সম্পর্ক নিয়ে নিয়মিতই আলোচনা-সমালোচনা চলছে।

news24bd.tv

নুসরাত কেবল অভিনেত্রী নন, তিনি একজন সংসদ সদস্যও। তাই সংসারে সময় দিলেই চলে না, জনগণের কথাও ভাবতে হয় তাকে। তাই মা হওয়ার ধকল সামলে এবার তিনি ছুটে গেলেন জনসাধারণের কাছে। পশ্চিমবঙ্গের বসিরহাটের একটি কলেজের গান্ধী জয়ন্তীতে অংশ নিয়েছেন তিনি।

শনিবার কলকাতা থেকে বসিরহাটে উড়াল দেন নুসরাত। হিঙ্গলগঞ্জ কলেজের গান্ধী জয়ন্তীতে তিনি ছাত্র-ছাত্রীদের হাতে উপহার তুলে দিয়েছেন। এরপর কলেজটির গভর্নিং বডির মিটিংয়েও অংশ নেন।

নুসরাত বলেন, ‘আমি শরীরে জোর পেয়েছি তাই চলে এলাম। এখানকার লোকজনও আমার পরিবার। তাদের প্রতিও দায়িত্ব রয়েছে। ডাক্তার যদিও আমাকে এখনও ট্র্যাভেল করার অনুমতি দেননি। আমি জোর করেই চলে এসেছি। সত্যি বলতে বেশ কষ্টও হচ্ছে। একটু দুর্বলতা তো রয়েছেই। ফিরে গিয়ে শরীর খারাপ হয় কিনা সেটাই ভাবছি। কিন্তু ৬ মাস এই মানুষগুলোর কাছে আসতে পারিনি। দায়িত্ব নিয়েছি, পালন করবো।

আরও পড়ুন:


বিএনপির আন্দোলনের হাতিয়ারে মরিচা ধরে গেছে: ওবায়দুল কাদের

নির্বাচন নির্বাচন খেলা আর হবে না: মির্জা ফখরুল

রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

প্রবাসীদের জন্য নতুন যে নির্দেশনা দিয়েছে সৌদি সরকার


news24bd.tv

এক মাস বয়সী ছেলে ঈশানকে কলকাতায় রেখেই বসিরহাটে গিয়েছে নুসরাত। এ জন্য চিন্তায়ও ছিলেন বেশ। তার ভাষ্য, ‘আমি মা। ছেলেকে রেখে এসেছি, চিন্তা তো হচ্ছেই। কিন্তু দুটো কাজই জরুরি। মায়ের কর্তব্য, সাংসদের দায়িত্ব দুটোই পালন করবো। ’

news24bd.tv/আলী