ভারতে আহত ইয়োহানি বললেন আমি থামছি না
ভারতে আহত ইয়োহানি বললেন আমি থামছি না

ভারতে আহত ইয়োহানি বললেন আমি থামছি না

অনলাইন ডেস্ক

সুরের নেই কোনো ভাষা। সুর মানেই প্রাণের স্পন্দন। এবং সুরই পারে ভাষার সীমানা পেরোতে৷ চিরাচরিত এই কথাই যেন আবারও প্রমাণ করলো  শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। ভাইরাল গান 'মানিকে মাগে হিথে'- ইতিমধ্যেই বহু ভাষায় অনুবাদ করে গাওয়া হয়ে গিয়েছে।

যে গানের আসল উৎপতিস্থল শ্রীলংকার সিংহল। বর্তমানে তুমুল জনপ্রিয় এই গায়িকা ভারতে কনসার্ট মঞ্চে মারাত্মক আঘাত পেয়েছেন।

গত ৩০ সেপ্টেম্বর ভারতের গুরুগ্রামে ছিল তার প্রথম কনসার্ট। চোখের নিচে আঘাতের চিহ্নসহ একটি ছবি তিনি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।  

ইয়োহানি আজ সামাজিক যোগাযোগমাধ্যমে জানান সেই ঘটনা।  

তিনি লেখেন, স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘটনাবশত গিটারের মাথায় প্রচণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আঘাতটা যে এত গুরুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।  

চোখের কাছে ক্ষতচিহ্নের একটি ছবি পোস্ট করে ইয়োহানি আরও লিখেছেন, আমাদের সঙ্গে আজ কী হবে, তা আমাদের কর্মের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উল্টে যাই, উড়ি বা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে এই ক্ষত আমাদের ভুলগুলো বুঝতে সাহায্য করে।

ইয়োহানি জানিয়েছেন, তিনি থামছেন না। ভারতে আরও একটি কনসার্টে গাইবেন তিনি। আগামীকাল হায়দরাবাদের গাছিবাওলি এলাকার একটি কফিশপে রয়েছে তাঁর লাইভ শো।

প্রসঙ্গত, ‘মানিকে মাগে হিতে’ গানটি যে বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তা জানেন শ্রীলঙ্কার 'র‍্যাপ রাজকন্যা' ইয়োহানি দিলোকা ডি সিলভা। এক ভিডিও সাক্ষাৎকারে ইয়োহানি বলেছেন, সুযোগ পেলে তিনি আবারও আসতে চান বাংলাদেশে।

ইয়োহানি এর আগেও একবার বাংলাদেশে এসেছিলেন। বাবা-মায়ের সঙ্গে খুব অল্প বয়সে সে সফর দিয়েছিলেন তিনি।  

আরও পড়ুন:


বিএনপির আন্দোলনের হাতিয়ারে মরিচা ধরে গেছে: ওবায়দুল কাদের

নির্বাচন নির্বাচন খেলা আর হবে না: মির্জা ফখরুল

রোহিঙ্গাদের নেতা মুহিবুল্লাহ হত্যায় আরও দুইজন গ্রেপ্তার

প্রবাসীদের জন্য নতুন যে নির্দেশনা দিয়েছে সৌদি সরকার


সে প্রসঙ্গে ইয়োহানি বলেন, বাংলাদেশে আমি যখন গিয়েছিলাম, তখন আমি এতোটাই ছোট ছিলাম যে, সেই স্মৃতি মনে করতে পারছি না। সে সময়ের কথা আমার খুব বেশি মনে নেই।

তবে আমি আবারও বাংলাদেশে যেতে চাই। যত শিগগিরই সম্ভব যেতে চাই। বলতে পারেন আগামী দুই বছরের মধ্যে বাংলাদেশে যেতে চাই।

news24bd.tv/আলী