রাত সাড়ে ৯টার দিকে নবম শ্রেণির ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করল শিক্ষক
রাত সাড়ে ৯টার দিকে নবম শ্রেণির ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

রাত সাড়ে ৯টার দিকে নবম শ্রেণির ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করল শিক্ষক

অনলাইন ডেস্ক

অ্যাসাইনমেন্টের খাতা ঠিক করে দেয়ার কথা বলে রংপুরের গঙ্গাচড়া গজঘণ্টা ইউনিয়নের হাবিলদার ইসলাম হাবিল নামের এক শিক্ষক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে। এই অভিযোগ শিক্ষক হাবিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (০২ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (০১ অক্টোবর) রাতে হাবিলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শিক্ষক হাবিলদার ইসলাম হাবিল গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের জয়দেব কৈপাড়া গ্রামের মোফাল হোসেনের ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে প্রাইভেট শিক্ষক হিসেবে এলাকার ছেলে-মেয়েদের পড়িয়ে আসছিলেন।

আরও পড়ুন


তিন কলেজছাত্রী নিখোঁজের ঘটনায় পল্লবী থানায় মামলা, গ্রেপ্তার ৪

হিলি বন্দরে পেঁয়াজের আমদানি স্বাভাবিক থাকলেও বাজারে দাম ঊর্ধ্বগতি

রোববার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

রাজনীতির এক ভুলে হয়ে যায় সর্বনাশ


মামলা সূত্রে জানা গেছে, ধর্ষেণের শিকার নবম শ্রেণি ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন হাবিল। অ্যাসাইনমেন্টের খাতা ঠিক করে দেয়ার কথা বলে গত ১৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগী ছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নেন হাবিল। পরে বাসায় কেউ না থাকার সুযোগে তাকে ধর্ষণ করেন।

গঙ্গাচড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ্ নেওয়াজ জানান, ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হাবিলকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ শেষে ধর্ষণ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে নেয়া হয়। বিচারকের নির্দেশে আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv এসএম