যে কারণে ২০০ কোটি টাকা ফিরিয়ে দিলেন সামান্থা!
যে কারণে ২০০ কোটি টাকা ফিরিয়ে দিলেন সামান্থা!

যে কারণে ২০০ কোটি টাকা ফিরিয়ে দিলেন সামান্থা!

অনলাইন ডেস্ক

সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য, দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারাকা। অবশেষে গুঞ্জনকে সত্যি প্রমাণ করলেন দু'জন। গতকাল শনিবার বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সামান্থা। news24bd.tv

তিনি লিখেন, ‘আমাদের সকল শুভানুধ্যায়ীরা, অনেক চিন্তাভাবনার পর চে এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়ে নিজেদের পথে এগিয়ে যাব ভেবেছি।

আমরা ভাগ্যবান এক দশকের বেশি সময় আমাদের বন্ধুত্ব ছিল, সেটা আমাদের সম্পর্কের অত্যন্ত ব্যক্তিগত জায়গা। আমরা বিশ্বাস করি সেই স্পেশ্যাল বন্ডিং আমাদের মধ্যে থেকে যাবে। এই কঠিন সময়ে আমাদের অনুরাগী, শুভানুধ্যায়ী এবং সংবাদমাধ্যমের কাছে আমাদের প্রাইভেসিকে সম্মান জানানোর অনুরোধ করব। আমরা সত্যিই এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থনের জন্য ধন্যবাদ। ’ এই একই পোস্ট করেছেন নাগাও।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বিবাহ বিচ্ছেদের পর নাগা ও তার পরিবার সামান্থাকে তার ভরণপোষণের জন্য ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন। কিন্তু নায়িকা টাকা নিতে রাজি হয়নি। জনপ্রিয় এই নায়িকা জানিয়েছেন, সম্পর্কটা থেকে শুধু বন্ধুত্ব এবং ভালোবাসা চেয়েছিলেন। বিয়ে ভেঙে গেল। এক টাকাও নিবেন না তিনি।  

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


উল্লেখ্য, ২০১০-এ নাগা ও সামান্থা প্রথম একসাথে জুটি বেঁধে কাজ করেন ‘ইয়ে মায়া চেসভ’-এ। এই সিনেমাতে কাজ করতে গিয়ে তাদের বন্ধুত্ব হয়। বন্ধুত্ব থেকে ভালোবাসা। এরপর ২০১৭ এর জানুয়ারিতে তাদের এনগেজমেন্ট হয় এবং একই বছরের অক্টোবরে গোয়াতে গিয়ে বিয়ে করেন তারা।   

news24bd.tv রিমু