জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল
জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল

জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল

অনলাইন ডেস্ক

আজ রবিবার, ৩ অক্টোবর। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

মেষ: বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব ভাল। আজ ভাইবোনের সঙ্গে ঝামেলা মিটে যেতে পারে।

বৃষ: পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

মিথুন: দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। আজ সারা দিন সুখ-দুঃখ নিয়ে মিশ্র ভাবে কাটবে। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির আশঙ্কা।

কর্কট: কর্মচারীদের সঙ্গে ভালো ব্যবহারে সম্মান প্রাপ্তি হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে বাধা আসতে পারে। অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।

সিংহ: আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণায় কষ্ট বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভালো।

কন্যা: নতুন কোনও কাজের খবর আসতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাহিরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে।

তুলা: কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ হবে। নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সন্তানের চাঞ্চল্য নিয়ে চিন্তা বাড়বে।

বৃশ্চিক: কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে খরচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

ধনু: বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভালো। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। স্ত্রীর জন্য মানসিক যন্ত্রণা বাড়বে।

আরও পড়ুন:


মমতার ভাগ্য নির্ধারণ আজ

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


মকর: বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।

কুম্ভ: তৃতীয় ব্যক্তির দ্বারা আপনার ভালো কাজ পণ্ড হতে পারে। প্রেমে খুব ভাল সময় পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। সংসারে বিবাদের জন্য মানসিক অবসাধ।

মীন: আজ বদনাম থেকে সাবধান থাকুন। কাজের শুভ যোগ আছে। গুরু জনের সঙ্গে কোনও কারণে বিবাদ বাধবে। ব্যবসায় চাপ বাড়তে পারে। বাবার জন্য দুশ্চিন্তা হতে পারে।

news24bd.tv রিমু