আগামী ৮ অক্টোবর মুক্তি পাচ্ছে পদ্মাপুরাণ
আগামী ৮ অক্টোবর মুক্তি পাচ্ছে পদ্মাপুরাণ

আগামী ৮ অক্টোবর মুক্তি পাচ্ছে পদ্মাপুরাণ

Other

দুর্গাপূজা উপলক্ষে আগামী ৮ অক্টোবর সারা দেশে মুক্তি পাচ্ছে পদ্মা নদীর বিবর্তন আর পদ্মাপাড়ে বসবাসরত মানুষের জীবননির্ভর গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। এরইমধ্যে প্রকাশিত হয়েছে চলচ্চিত্রটির অ্যানিমেশন টিজার। বর্তমানে ছবির নির্মাতা ও কলাকুশলীরা ব্যস্ত ছবির প্রচারণার কাজে।

news24bd.tv

এক সময় পদ্মার যে ভরা যৌবন ছিল সময়ের পরিক্রমায় এখন তা অনেকটাই বিলীন।

সেই সঙ্গে হারিয়েছে তার রূপ ও রং। পাশাপাশি বদলে গেছে দুই পাড়ের মানুষের জীবন রীতিও। অথচ নদীমাতৃক এই দেশে পঞ্চাশ ও ষাটের দশকে বড় নদীগুলোকে কেন্দ্র করেই চলতো মানুষের জীবন নির্বাহ। মূলত পদ্মা পাড়ের মানুষের সেই জীবন চিত্র সেলুলয়েডে বুনেছেন তরুণ চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ। নাম ‘পদ্মাপুরাণ’।  

পদ্মাপুরাণে একজন মাদক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী চম্পা। অপরদিকে শিখণ্ডী সম্প্রদায়ের প্রধানের চরিত্রে রয়েছেন অভিনেত্রী শম্পা রেজা। তবে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সাদিয়া মাহিকে। আরো অভিনয় করেছেন প্রসূন আজাদ, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিনসহ আরো অনেকে।

সিনেমার প্রচারণার অংশ হিসেবে এরইমধ্যে প্রকাশিত হয়েছে পদ্মাপূরাণের অ্যানিমেশন টিজার, পোস্টার ও গান। যা প্রশংশিতও হয়েছে।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় আইপিএল নিয়ে জুয়া, ৩ জনের সাজা

চট্টগ্রাম আদালত এলাকায় বোমা হামলা মামলার রায় আজ

টুইটার অ্যাকাউন্ট ফিরে পেতে আদালতে ট্রাম্প

যুবলীগ নেতার সঙ্গে ভিডিও ফাঁস! মামলা তুলে নিতে নারীকে হুমকি


আগামী ৮ অক্টোবর রাজধানীসহ সারাদেশে মুক্তি পাবে চলচ্চিত্রটি। বর্তমানে চলছে ছবির প্রচারণার কাজ। হার না মানা নদীর গল্প নিয়ে নির্মিত পদ্মাপুরাণ চলচ্চিত্র কতটা দর্শক হলে টানবে তা সময় বলে দিবে।  

news24bd.tv রিমু  

সম্পর্কিত খবর