সুনামগঞ্জে দুর্গামণ্ডপে জেলা পরিষদের সহায়তা প্রদান
সুনামগঞ্জে দুর্গামণ্ডপে জেলা পরিষদের সহায়তা প্রদান

সুনামগঞ্জে দুর্গামণ্ডপে জেলা পরিষদের সহায়তা প্রদান

Other

সুনামগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে সুনামগঞ্জ পৌর শহরের ২৩ টি সার্বজনীন দুর্গা মণ্ডপে ১০ হাজার টাকা করে সর্বমোট ২ লক্ষ্য ৩০ হাজার অর্থ সহায়তা দিয়েছে সুনামগঞ্জ জেলা পরিষদ।

সুনামগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে আজ রবিবার সকালে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল হুদা মুকুট এই সহায়তা তুলে দেন।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ জেলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির একটি জেলা। এই জেলায় হিন্দু, মুসলিম, বৌদ্ধ আর খ্রিষ্টান সকল ধর্মের মানুষজন যুগ যুগ ধরে ধর্মীয় আচার অনুষ্ঠানে একত্রিত হয়ে সম্প্রীতির মাধ্যমে উদযাপন করে আসছেন।

তিনি আসন্ন শারদীয় দূর্গোৎসবে এই করোনা ভাইরাসের মধ্যেও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ব্যবহার করে সম্প্রীতির দৃষ্টান্ত সকলে মিলে স্থাপন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সহায়তা বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন, সহকারী প্রকৌশলী প্রণব রায় চৌধুরী, শিক্ষাবিদ পরিমল কান্তি দে, যোগেশ্বর দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাড. বিমান কান্তি রায়, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, জেলা পরিষদের সদস্য হোসেন আলী, জোবায়ের পাশা হিমু,দক্ষিণ নতুন পাড়া দুর্গা পূজা কমিটির সভাপতি অনুরাধা দাস মুন্নী প্রমুখ।

news24bd.tv এসএম