ঝিনাইদহ আদালতের মালখানায় বিস্ফোরণে নিহত ১

ঝিনাইদহ আদালতের মালখানায় বিস্ফোরণে নিহত ১

Other

ঝিনাইদহ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় গ্রীল মিস্ত্রি শফিকুল ইসলাম (২৮) নিহত ও পুলিশ সদস্যসহ আরও ৪ জন আহত হয়েছে।

আজ রোববার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল সদর উপজেলার উত্তার কাষ্টসাগরা গ্রামের বসির উদ্দিনের ছেলে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মালখানায় গণপুর্ত বিভাগের গ্রীল মিস্ত্রীরা রেক তৈরির কাজ করছিল। হঠাৎ বিকট শব্দ শুনতে পান আদালতে থাকা উপস্থিত মানুষ। সে সময় ছুটে এসে দেখতে তারা পান মালখানার দরজা, জানালা ভেঙ্গে পড়েছে এবং ভেতরে দাউ দাউ করে আগুন জ্বলছে। ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরে সেখান থেকে আহত অবস্থায় পুলিশ সদস্য অনুপম ঘোষ, গ্রীল মিস্ত্রি রাজিব, মুস্তাক, আজাদ ও শফিকুলকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহদের মধ্যে গ্রীল মিস্ত্রী শফিকুল ইসলামের মৃত্যু হয়।

আরও পড়ুন


গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

কুষ্টিয়ার খোকসায় প্রতিমা ভাঙচুর

আদালত চত্ত্বরে বোমা হামলা: বোমা মিজানের মৃত্যুদণ্ড, জাবেদের যাবজ্জীবন

মধ্যরাত থেকে ইলিশ ধরায় ২২ দিনের নিষেধাজ্ঞা


‘কিসের বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা পুলিশ বা ফায়ার সার্ভিস তাৎক্ষণিক ভাবে জানাতে পারেনি। তবে কিসের বিস্ফোরণ এবং কিভাবে ঘটনা ঘটেছে তা তদন্তের জানাতে পারবেন বলে জানিয়েছেন তারা।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা ও ঝিনাইদহ ফায়ার সার্ভিনের উপ-সহকারী পরিচালক শামীমুল ইসলাম।

news24bd.tv/ কামরুল