ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
৯৯৯ এ ফোন

ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

‘জাতীয় জরুরু সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোন কলে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ প্রচেষ্টার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে কক্সবাজারের চকরিয়া থানার পুলিশ।

শনিবার (২ অক্টোবর) দুপুরে ৯৯৯ কলটেকার কনষ্টেবল গোলাম রহমান একটি কল রিসিভ করেন। একজন কলার কক্সবাজারের চকরিয়া থানাধীন দুলাহাজারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড থেকে ফোন করে জানান, সেখানে সাতবছর বয়সী প্রথম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী মাদ্রাসা শিক্ষক কর্তৃক যৌন নির্যাতনের শিকার হয়েছে। এলাকার লোকজন উত্তেজিত হয়ে একজন সন্দেহভাজন মাদ্রাসা শিক্ষককে আটকে রেখেছে।

কলার আরও জানায়, সেখানে এখন উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।

৯৯৯ থেকে তাৎক্ষণিক ভাবে বিষয়টি চকরিয়া থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়। সংবাদ পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। ৯৯৯ পুলিশ ডিসপাচার এসআই (উপ-পরিদর্শক) মো. শাহরিয়ার রুবেল সংশ্লিষ্ট থানা পুলিশ এবং কলারের সাথে যোগাযোগ করে পুলিশী অভিযানের আপডেট নিতে শুরু করেন।  

আরও পড়ুন


গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

কুষ্টিয়ার খোকসায় প্রতিমা ভাঙচুর

আদালত চত্ত্বরে বোমা হামলা: বোমা মিজানের মৃত্যুদণ্ড, জাবেদের যাবজ্জীবন

মধ্যরাত থেকে ইলিশ ধরায় ২২ দিনের নিষেধাজ্ঞা


পরে চকরিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মো. সেলিম মিয়া ৯৯৯ কে ফোনে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন এবং ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক মো. জাহেদ (১৯) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv/ কামরুল