বগুড়ায় মাদরাসার টয়লেট থেকে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার!
বগুড়ায় মাদরাসার টয়লেট থেকে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার!
৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে..

বগুড়ায় মাদরাসার টয়লেট থেকে প্রেমিক-প্রেমিকাকে উদ্ধার!

Other

প্রেমিকার সঙ্গে দেখা করতে গার্মেন্টকর্মী সোহাগ হোসেন ঢাকা থেকে ছুটে এসেছেন ধুনটে। মাদ্রাসা ছাত্রীর সঙ্গে প্রেম করতে করতে ঢুকে পড়েছে মাদ্রাসারই টয়লেটে! অতপর ৯৯৯ নম্বরে ফোন করার পর পুলিশের সহযোগিতায় মাদ্রাসার টয়েলেট থেকে উদ্ধার হতে হয়েছে ওই প্রেমিক যুগলকে।  

রোববার দুপুরে ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের বিলচাপড়ী দাখিল মাদ্রাসার টয়লেট থেকে ওই প্রেমিক যুগলকে উদ্ধার করে ধুনট থানা পুলিশ। ওই প্রেমিকা বিলচাপড়ী দাখিল মাদরাসার ১০ শ্রেণীর ছাত্র এবং তার বাড়ি রামনগর গ্রামে।

আর প্রেমিক সোহাগ হোসেন বিলচাপড়ী গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং সে ঢাকার একটি গার্মেন্টর কোম্পানীতে চাকরি করে।

আরও পড়ুন


গাজীপুর সিটি করপোরেশনের মেয়রকে আ.লীগের শোকজ

কুষ্টিয়ার খোকসায় প্রতিমা ভাঙচুর

আদালত চত্ত্বরে বোমা হামলা: বোমা মিজানের মৃত্যুদণ্ড, জাবেদের যাবজ্জীবন

মধ্যরাত থেকে ইলিশ ধরায় ২২ দিনের নিষেধাজ্ঞা


স্থানীয়রা জানায়, রোববার দুপুর ১২টার দিকে সোহাগ হোসেন ও মাদ্রাসার ১০ম শ্রেণীর এক ছাত্রী কথা বলতে, বলতে তারা মাদ্রাসার টয়েলেটের ভিতর ঢুকে পড়ে। অনেকক্ষণ পর স্থানীয় যুবকেরা বিষয়টি টের পেয়ে টয়লেটে তালা লাগিয়ে দেয়। পরে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ধুনট থানার এসআই রুহুল আমীন খান বলেন, টয়েলেটের ভিতর থেকে সোহাগ হোসেন সরকারি জরুরী নম্বর ৯৯৯ এ ফোন দেয়। এরপর ৯৯৯ থেকে ফোন পেয়ে ওই মাদ্রাসার টয়লেট থেকে এক ছেলে ও এক মেয়েকে উদ্ধার করা হয়। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় সমাজসেবা অফিসের মাধ্যমে তাদেরকে পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

news24bd.tv/ কামরুল